ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চোটে অস্ট্রেলিয়ার আরেক ক্রিকেটার ছিটকে গেলেন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
চোটে অস্ট্রেলিয়ার আরেক ক্রিকেটার ছিটকে গেলেন

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে অস্ট্রেলিয়া দলে পাল্লা দিয়ে বাড়ছে চোট আর করোনাভীতি। চোট ও ব্যক্তিগত কারণ মিলিয়ে এমনিতেই অস্ট্রেলিয়ার শীর্ষ ক্রিকেটাররা এই সিরিজে নেই।

এবার ছিটকে গেলেন ফাস্ট বোলার রাইলি মেরেডিথ। সোমবার অস্ট্রেলিয়া দলের পক্ষ থেকে বলা হয়েছে, সাইড স্ট্রেইনের ইনজুরিতে মেরেডিথকে মাঠের বাইরে চলে গেছেন।

মেরেডিথের বদলে রিজার্ভ হিসেবে দলের সঙ্গে থাকা পেসার ন্যাথান এলিসকে স্কোয়াডে যুক্ত করা হয়েছে। ২৬ বছর বয়সী এলিস গত বিগ ব্যাশে ১৪ ম্যাচে ২০ উইকেট নিয়েছিলেন। ডেথ ওভারে কার্যকর বোলিং করার ক্ষমতা আছে তার। আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ।

উল্লেখ্য, চোটের কারণে এই সিরিজে অস্ট্রেলিয়া দলে নেই নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও অভিজ্ঞ ব্যাটসম্যান স্টিভেন স্মিথ। করোনাভীতির কারণে আসেননি নিয়মিত সহ-অধিনায়ক প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, জাই রিচার্ডসন ও কেন রিচার্ডসন। এই সিরিজে অজি দলের নেতৃত্ব দেবেন ম্যাথু ওয়েড।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।