ঢাকা, রবিবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

ক্রিকেট

৬ দিনে ৫ টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জুলাই ২২, ২০২১
৬ দিনে ৫ টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া

প্রায় ৪ বছর পর বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এই সফরে দুই দল মোট পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

পুরো সিরিজ শেষ হবে মাত্র ৬ দিনের মধ্যেই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, আগামী ৩ আগস্ট থেকে শুরু হবে পাঁচ ম্যাচের সিরিজ। প্রথম ম্যাচ হবে ৩ আগস্ট। সিরিজের বাকি চার ম্যাচ হবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট ।  

বর্তমানে অস্ট্রেলিয়া দল আছে ওয়েস্ট ইন্ডিজে। দুই দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হচ্ছে ২৫ জুলাই। এরপরই তারা চার্টার্ড বিমানে বাংলাদেশের উদ্দেশে যাত্রা শুরু করবে। আর বাংলাদেশ ক্রিকেট দল এই মুহূর্তে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলছে হারারেতে। ২৫ জুলাই শেষ হচ্ছে বাংলাদেশের সিরিজ।

এদিকে অস্ট্রেলিয়ার প্রতিনিধি দল বিসিবির করোনা নিরাপত্তা নিয়ে সন্তোষ প্রকাশ করেছে। তবে বিসিবি প্রথমে চট্টগ্রামে ম্যাচ আয়োজনের পরিকল্পনা করলেও সেটি বাতিল করা হয়েছে। সবগুলো ম্যাচ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এর আগে গত বছরের জুনে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার। করোনা পরিস্থিতিতে সেটা অবশ্য স্থগিত করা হয়েছিল গত এপ্রিলেই। এখন চলমান পরিস্থিতিতে সেটি হওয়ার আর সম্ভাবনা দেখা যাচ্ছে না।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জুলাই ২২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa