ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

চোটে পিএসএল শেষ আফ্রিদির, করোনাবিধি ভেঙে বাদ নাসিম শাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মে ২৫, ২০২১
চোটে পিএসএল শেষ আফ্রিদির, করোনাবিধি ভেঙে বাদ নাসিম শাহ শহীদ আফ্রিদি ও নাসিম শাহ/ছবি: সংগৃহীত

অনুশীলনে পিঠে চোট পেয়েছেন শহীদ আফ্রিদি। ফলে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) বাকি অংশ খেলা হচ্ছে না এই সাবেক পাকিস্তানি অলরাউন্ডারের।

অন্যদিকে করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি না মানায় বাদ পড়েছেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের তরুণ পেসার নাসিম শাহ।

পিএসএলের বাকি অংশ ১ জুন থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হওয়ার কথা রয়েছে। সেই মতো দলগুলো প্রস্তুতি নিতে শুরু করেছে। এরমধ্যেই সোমবার আফ্রিদি ও নাসিম শাহর না খেলার বিষয়টি নিশ্চিত করেছে পিএসএল কর্তৃপক্ষ।  

পিঠের ইনজুরি অনেকদিন থেকেই ভোগাচ্ছে আফ্রিদিকে। তারপরও প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। তবে অনুশীলনে চোট পাওয়ার পর এই আসরে তার খেলার সম্ভাবনা শেষ হয়ে গেছে। মজার ব্যাপার হচ্ছে, সাবেক পাকিস্তানি অধিনায়কের বদলে ডাক পেয়েছেন আরেক আফ্রিদি। ৩৪ বছর বয়সী এই বাঁহাতি স্পিনারের নাম আসিফ আফ্রিদি।  

অন্যদিকে নাসিম শাহ বাদ পড়েছেন করোনাবিধি অবহেলা করার কারণে। পিএসএলে অংশ নিতে পাকিস্তান থেকে আমিরাতে যারা যাবে তাদের আগের ৪৮ ঘণ্টার মধ্যে করানো পিসিআর টেস্টের ফলাফল দেখাতে বলা হয়েছে। সেখানে নেগেটিভ আসলেই হোটেলে উঠতে পারবেন ক্রিকেটাররা। কিন্তু নাসিম যে রিপোর্ট জমা দিয়েছেন তা প্রায় এক সপ্তাহ আগের। ফলে পিএসএলের জন্য গঠিত তিন সদস্যের মেডিক্যাল অ্যাডভাইজরি প্যানেল তাকে বাদ দিয়েছে। তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সও আয়োজকদের সিদ্ধান্ত মেনে নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, মে ২৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।