ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দ. আফ্রিকাকে হারিয়ে ফাইনালে দিলশান-জয়সুরিয়ারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
দ. আফ্রিকাকে হারিয়ে ফাইনালে দিলশান-জয়সুরিয়ারা

দ্বিতীয় সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়ে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে শ্রীলঙ্কা লেজেন্ডস দল।  

শুক্রবার ভারতের রায়পুরে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে নুয়ান কুলাসেকারার গতির শিকার হয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারায় দক্ষিণ আফ্রিকা।

দলের বিপর্যয়ে একাই লড়াই করেন ওপেনার মর্নে ভন উইক। তার ৪৭ বলে খেলা ৫৩ রানের ইনিংসে ভর করে ১২৫ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা।

এছাড়া ২৭ রান করেন আলভির পিটারসেন। ১৫ রান করেন জাস্টিন কেম্প। দুই অঙ্কের ফিগার রান করতে পারেননি বাকি সাত ব্যাটসম্যান। নুয়ান কুলাসেকারা ৪ ওভারে মাত্র ২৫ রানে ৫ উইকেট শিকার করেন।

জবাব দিতে নেমে দলের জয় নিশ্চিতের পথে ৪৭ ও ৩৯ রান করে করেন চিন্তক জয়সিং ও উপল থারাঙ্গা। এছাড়া ১৮ রান করে করেন দুই ওপেনার দিলশান ও সনথ জয়সুরিয়া।

প্রথম সেমিফাইনালে ব্রায়ান লারার নেতৃত্বাধীন ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ফাইনালে উঠা স্বাগতিক ভারত আগামী রোববার মুম্বাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে শিরোপা লড়াইয়ে নামবে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad