ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

কলারোয়ায় বিশ্বকাপজয়ী অলরাউন্ডার মৃত্যুঞ্জয়কে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
কলারোয়ায় বিশ্বকাপজয়ী অলরাউন্ডার মৃত্যুঞ্জয়কে সংবর্ধনা .

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপজয়ী দলের অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরীকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে কলারোয়া উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও কলারোয়া ক্রিকেট একাডেমি তাকে এই সংবর্ধনা দেয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরএম সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৃত্যুঞ্জয়ের বড় ভাই আইটি বিশেষজ্ঞ ইমরুল চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আক্তার হোসেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস।

অনুষ্ঠানে মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন সংবর্ধনার জবাবে কলারোয়াবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতে আরও ভালো করার জন্য দোয়া প্রার্থনা করেন।

পরে মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন তার নিজ গ্রাম উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদীতে যান। বিকেলে সেখানেও তাকে গণসংবর্ধনা দেওয়া হয়।

এর আগে সকালে ঢাকা থেকে যশোর বিমান বন্দরে পৌঁছান নিপুন। সেখানে কলারোয়া থেকে যাওয়া শতাধিক ক্রিকেটার ও শুভানুধ্যায়ীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

কলারোয়া আসার পথে যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালীতে ঝিকরগাছা ক্রিকেট একাডেমির পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এছাড়া কলারোয়া পৌর শহরে প্রবেশের সময় যশোর-সাতক্ষীরা মহাসড়কেরর পাশে ক্রীড়া সংগঠক শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহীনের নেতৃত্বে কলারোয়া আলিয়া মাদরাসার বিপুল সংখ্যক শিক্ষার্থী, শিক্ষক ও স্থানীয়রা মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুনকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।  

দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রমে গত ৯ ফেব্রুয়ারি যুব বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। দেশকে এত বড় আনন্দের উপলক্ষ এনে দেওয়ায় ক্রিকেটভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন যুবা টাইগাররা।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa