ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

বাংলাদেশ সিরিজের পাকিস্তান দলে ফিরছেন সরফরাজ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
বাংলাদেশ সিরিজের পাকিস্তান দলে ফিরছেন সরফরাজ! সরফরাজ আহমেদ-ছবি: সংগৃহীত

২০১৯ সালটা পাকিস্তান ক্রিকেটের জন্য খুবই খারাপ কেটেছে। তার চেয়েও খারাপ অবস্থা সরফরাজ আহমেদের। ব্যাটিং আর ফিটনেসের বাজে অবস্থাই শুধু নয়, নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রেও ব্যর্থ হয়েছেন সাবেক এই অধিনায়ক। তবে এবার তার জন্য একটা সুখবর অপেক্ষা করছে। বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের দলে তার ডাক পড়তে চলেছে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ফরম্যাটের সিরিজে লজ্জাজনক হার দিয়ে বছর শুরু হয়েছিল পাকিস্তানের। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫-০ আর ইংল্যান্ডের বিপক্ষে ৪-০ ব্যবধানে ওয়ানডে সিরিজে পরাজয়।

টানা ব্যর্থতার এই ধারা বজায় থাকে বিশ্বকাপেও। ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের লিগ পর্ব থেকেই বিদায় নেয় সরফরাজবাহিনী।  

বিশ্বকাপের পর অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয় সরফরাজকে। এরপর ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতলেও টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশের লজ্জায় পুড়তে হয় পাকিস্তানকে। আর সেই টি-টোয়েন্টি সিরিজই সরফরাজের জন্য দলে ঢোকার দরজা খুলে দিয়েছে।  

পাকিস্তানের সাংবাদিক আরফা ফিরোজ জাকা এক টুইটে জানিয়েছেন, আগামী মাসে বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজের পাকিস্তান টি-টোয়েন্টি দলে ফেরার অপেক্ষায় আছেন সরফরাজ। কারণ তার বদলে দলে জায়গা পাওয়া মোহাম্মদ রিজওয়ানের পারফরম্যান্স অত্যন্ত বাজে। আরফা ফিরোজ জাকা আরও জানান, এরইমধ্যে ফিটনেস টেস্টের জন্য ডাকা হয়েছে সরফরাজকে।  

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa