ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জেমস-সালমান-ক্যাটরিনাদের জন্য প্রস্তুত বিপিএলের মঞ্চ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
জেমস-সালমান-ক্যাটরিনাদের জন্য প্রস্তুত বিপিএলের মঞ্চ ছবি: শোয়েব মিথুন

আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। এরপর উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) পর্দা। এ উপলক্ষে মিরপুরের স্টেডিয়াম পাড়ায় এখন সাজ সাজ রব। বর্ণিল উৎসবের সব আয়োজন প্রায় শেষ। প্রস্তুত মঞ্চ। এখন শুধু উৎসবের রঙ ছড়ানো আর আনন্দে মেতে ওঠার পালা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিশেষ আসর ‘বঙ্গবন্ধু বিপিএল’। সপ্তম আসর মাঠে গড়ানোর আগে হয়ে যাবে উদ্বোধনী অনুষ্ঠান।

ছবি: শোয়েব মিথুনএবারের আসরকে স্মরণীয় করে রাখতে বর্ণিল উৎসবের মধ্য দিয়ে উদ্বোধন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর সেই উৎসবের জন্য পুরোপুরি প্রস্তুত ‘হোম অব ক্রিকেট’ তথা শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববারের (০৮ ডিসেম্বর) এই উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ জাঁকালো করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বেশ বিশাল আয়োজন করতে যাচ্ছে।

ছবি: শোয়েব মিথুনবঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে আসবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে মমতাজ ও জেমসও থাকছেন।  

ছবি: শোয়েব মিথুনঅনুষ্ঠানের শুরুতে তথা বিকেল ৫টা ২৫ মিনিটে পারফর্ম করবেন ‘ডি-রকস্টার’ তারকা মঈদুল ইসলাম খান শুভ। এরপর একে একে দর্শক মাতাতে মঞ্চে আসবেন রেশমি মির্জা, জেমস, মমতাজ।  

ছবি: শোয়েব মিথুনসন্ধ্যা ৭টা ২০ থেকে সাড়ে ৭টার মধ্যে মঞ্চে হাজির হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আসরের উদ্বোধন ঘোষণা করবেন। প্রধানমন্ত্রী উদ্বোধন করার পর কিছুক্ষণ চলবে আতশবাজি। এরপর শুরু হবে অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব।  

ছবি: শোয়েব মিথুনসন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে মঞ্চে উঠবেন ভারতীয় সঙ্গীত তারকা সনু নিগম। তার পরিবেশনা শেষে কিছুক্ষণ চলবে লেজার লাইট শো। রাত ৮টা ৫৫ মিনিটে গান গাইবেন ভারতীয় সঙ্গীত তারকা কৈলাস খের।  

ছবি: শোয়েব মিথুনকৈলাসের পরিবেশনা শেষে মঞ্চে আসবেন বলিউডের তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এর ঠিক পরেই মঞ্চে আসবেন মূল আকর্ষণ বলিউড ‘ভাইজান’ সালমান খান। একক পরিবেশনা শেষে ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে তার বিশেষ পরিবেশনার মাধ্যমে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান।

ছবি: শোয়েব মিথুনউদ্বোধনী অনুষ্ঠানটি বিকেল সাড়ে ৪টা থেকে সরাসরি সম্প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর।

ছবি: শোয়েব মিথুনবিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। ০৮ ডিসেম্বর মিরপুরের শেরে-বাংলা স্টেডিয়ামে অুনষ্ঠান শুরু হবে বিকেল সাড়ে ৪ টায় আর শেষ হবে রাত ১০টায়। গেট খুলে দেওয়া হবে দুপুর আড়াইটায় আর বন্ধ করে দেওয়া হবে সাড়ে ৫টায়।

ছবি: শোয়েব মিথুনবাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।