ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আলোচনায় দুই ম্যাচের ভিন্ন চিত্র

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৯
আলোচনায় দুই ম্যাচের ভিন্ন চিত্র দুই ম্যাচে ব্যাটসম্যানদের রান তুলতে ভিন্ন অভিজ্ঞতায় পড়তে হয়েছে-ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। প্রথম দিনেই ক্রিকেট সমর্থকদের এক ভিন্ন ভাবনায় ফেলে দিয়েছে এবারের আসর। দুই ম্যাচে  দেখা গেল ভিন্ন দুই চিত্র।

রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচে রানের চাকা ছিল ধীর গতির। যেখানে প্রথমে ব্যাট করে রংপুরের ব্যাটসম্যানরা করেন সর্বসাকুল্যে ৯৮ রান।

৯৯ রানের লক্ষ্যে খেলতে নেমে চিটাগংয়ের ব্যাটসম্যানরা করেন ১০১ রান। তবে সেই রান তুলতেও ভাইকিংসরা হারিয়ে ফেলে তাদের ৭ ব্যাটসম্যান।  

কিন্তু একই দিনে মাত্র ঘন্টা দুইয়ের ব্যবধানে দেখা গেল একেবারেই ভিন্ন চিত্র। রাজশাহী কিংসের বিপক্ষে ব্যাট করতে নেমে ঢাকা গ্লাডিয়েটর্সের ব্যাটসম্যানরা রানের ফুলঝুরি ফুটালেন। উদ্বোধনী জুটিতে ঢাকার দুই ওপেনার সুনীল নারাইন ও প্রথমবার বিপিএল খেলতে আসা হজরতুল্লাহ জাজাই মিলেই করেন ১১৬ রান।  

এর মধ্যে জাজাই একাই করেন ৪১ বলে ৭৮ রান। যার মধ্যে ৪টি চার ও ৭টি ছক্কার মার ছিল। তার সঙ্গে থাকা নারাইন করেন ২৮ বলে ৩৮। তিনিও ৪টি চার হাঁকান, পাশাপাশি ২টি ছক্কা হাঁকিয়ে যান।  

একই দিনে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের দুই ম্যাচের ভিন্ন চিত্র আলোচনার খোড়াক জুগিয়েছে বেশ।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘন্টা, জানুয়ারি ০৫, ২০১৯
এমকেএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।