ঢাকা, শনিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

ক্রিকইনফো বিশেষজ্ঞের ওয়ানডে দলে সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
ক্রিকইনফো বিশেষজ্ঞের ওয়ানডে দলে সাকিব ক্রিকইনফো বিশেষজ্ঞের ওয়ানডে দলে সাকিব-ছবি: বাংলানিউজ

সোমবার (৩১ ডিসেম্বর) ২০১৮ সালের ইতি টানছে। বরাবরের মতো ক্রিকেটেরও আরও একটি বছর শেষ হলো। আর বছর শেষে এই পঞ্জিকাবর্ষের কে কেমন খেললো, কারা সেরাদের কাতারে জায়গা করে নিল এ নিয়ে চলছে আলোচনা।

ভারতের সাবেক ক্রিকেটার ও ক্রিকেটের সবচেয়ে বড় নিউজপোর্টাল ক্রিকইনফোর বিশেষজ্ঞ দ্বীপ দাশগুপ্তা সাজিয়েছেন সেরা ওয়ানডে দল। যেখানে অলরাউন্ডার ক্যাটাগরিতে বাংলাদেশের সাকিব আল হাসানের নাম রয়েছে।

এই দলে ওপেনার হিসেবে আছেন ভারতের রোহিত শর্মা ও ইংল্যান্ডের জনি বেয়ারস্টো। অনুমিতভাবেই তিনে রয়েছেন ভারতের বিরাট কোহলি। চার ও পাঁচে আছেন যাথাক্রমে ইংল্যান্ডের জো রুট ও পাকিস্তানের বাবর আজম। ক্রিকইনফো বিশেষজ্ঞের ওয়ানডে দলে সাকিবস্পিন অলরাউন্ডার হিসেবে সাকিব আছেন এরপরেই। তবে দলের পেস বোলিং অলরাউন্ডার হিসেবে রাখা হয়েছে ইংল্যান্ডের বেন স্টোকসকে।

দলে বিশেষজ্ঞ স্পিনার হিসেবে আছেন আফগানিস্তানের রশিদ খান ও ভারতের কুলদ্বিপ যাদব। আর দুই পেসার হলেন দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা ও ভারতের জসপ্রিত বুমরাহ।

ওয়ানডে দল: রোহিত শর্মা, জনি বেয়ারস্টো, বিরাট কোহলি, জো রুট, বাবর আজম, সাকিব আল হাসান, বেন স্টোকস, রশিদ খান, কুলদ্বিপ যাদব, কাগিসো রাবাদা ও জসপ্রিত বুমরাহ।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa