ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএলের ষষ্ঠ আসরেও থাকছে না উদ্বোধনী অনুষ্ঠান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
বিপিএলের ষষ্ঠ আসরেও থাকছে না উদ্বোধনী অনুষ্ঠান বিগত ২০১৫ সালের উদ্বোধনী অনুষ্ঠানের ফাইল ছবি

ঢাকা: বিপিএলের চতুর্থ ও পঞ্চম আসরের বিবর্ণ ধারাবাহিকতা বজায় থাকছে ষষ্ঠ আসরেও। কোনো উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই ৫ জানুয়ারি সরাসরি মাঠে গড়াবে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচাইতে জাঁকজমকপূর্ণ এই আসরটি। আর এর পেছনে মূখ্য কারণ হিসেবে কাজ করছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বাংলানিউজকে এতথ্য দিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

‘আসলে এবার তো নির্বাচন।

নির্বাচন হবে ৩০ ডিসেম্বর। শেষ হতে হতে ২০১৯ সালের জানুয়ারির ১ কিংবা ২ তারিখ। হাতে থাকছে কিন্তু আর মাত্র ২টা দিন। এর মধ্যে আমরা কোনো ওপেনিং কনসার্টের পরিকল্পনা নেইনি। ৫ তারিখ থেকে সরাসরি খেলা। নির্বাচনের জন্য আমরা এইগুলো সব বন্ধ রাখছি। '

স্বনামধন্য দেশি-বিদেশি তারকাদের স্টেজ পারফরম্যান্স, আতশবাজীর ঝলকানি ও লেজার লাইটের বর্ণালী আলোয় জমকালো আয়োজনে বিপিএলের প্রথম তিন আসরের পর্দা উঠতে দেখা গেলেও চতুর্থ ও পঞ্চম আসর ছিল একেবারেই বর্ণহীন। সময় স্বল্পতার কারণে চতুর্থ আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেনি বিপিএল গভর্নিং কাউন্সিল।

তাই পঞ্চম আসর দিয়ে হারানো জৌলুস ফিরিয়ে আনতে চেয়েছিল বিপিএলের সর্বোচ্চ এই সংস্থাটি। কিন্তু ২০১৭ সালে দেশব্যাপী বন্যার্তদের অভাবনীয় দুর্ভোগের প্রতি সমবেদনা জানিয়ে শেষ ভাগে এসে ওই আসরের উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
এইচএল/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।