ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শেষ বলে সিক্সার্সকে হারালো থান্ডার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
শেষ বলে সিক্সার্সকে হারালো থান্ডার ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগের সপ্তম আসরের উদ্বোধনী ম্যাচেই উত্তেজনপূর্ণ লড়াই উপভোগ করলো দর্শকরা। দুই নগর প্রতিদ্বন্দ্বী সিডনি সিক্সার্স ও সিডনি থান্ডারের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচটির নিষ্পত্তি হয়েছে শেষ বলে। গতবারের রানার্সআপ সিক্সার্সের ছুড়ে দেওয়া ১৫০ রানের লক্ষ্যটা পাঁচ উইকেট হারিয়ে টপকে যায় থান্ডার। শেষ ওভারে প্রয়োজন ছিল ১৫।

তরুণ অর্জুন নায়ার ৬ বলে ১২ ও এইডেন ব্লিজার্ড ৭ বলে ১১ রানে অপরাজিত থেকে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। ঝড়ো ইনিংস খেলে ১৮তম ওভারে আউট হন ম্যাচ সেরা শেন ওয়াটসন।

তার ব্যাট থেকে আসে ৪৬ বলে ৭৭। ওপেনার কার্টিস প্যাটারসন করেন ৩৭ বলে ২৯।

ছবি: সংগৃহীতচার ওভারে ১৪ রান খরচায় ৪টি উইকেট দখল করেন অস্ট্রেলিয়ান পেসার ড্যানিয়েল স্যামস। অন্যটি নেন অভিজ্ঞ স্পিন অলরাউন্ডার জোহান বোথা।

এর আগে সিডনি শোগ্রাউন্ড স্টেডিয়ামে টস জিতে ময়েজেস হেনরিখসদের ব্যাটিংয়ে পাঠান সিক্সার্স অধিনায়ক ওয়াটসন। নির্ধারিত ২০ ওভার শেষে তারা স্কোরবোর্ডে ৯ উইকেট হারিয়ে ১৪৯ রান তোলে। সর্বোচ্চ ৩২ রান করেন স্যাম বিলিংস (রানআউট)। ড্যানিয়েল হিউস ২৯, নিক ম্যাডিসন ৩১, হেনরিখস ১৩, পিটার নেভিল ১৩, স্টিভ ও’কিফ ১৯ রানে প্যাভিলিয়নের পথ ধরেন। দু’টি করে উইকেট নেন মিচেল ম্যাকক্লেনাগান, ফাওয়াদ আহমেদ ও অর্জুন নায়ার।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ১৯ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।