ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

গাঙ্গুলিকে হুমকির ঘটনায় একজন গ্রেফতার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৭
গাঙ্গুলিকে হুমকির ঘটনায় একজন গ্রেফতার সৌরভ গাঙ্গুলি/ছবি: সংগৃহীত

সম্প্রতি ভারতের সাবেক দলপতি সৌরভ গাঙ্গুলিকে হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় সন্দেভাজন একজনকে গ্রেফতার করা হয়েছে বলে আন্তর্জাতিক সংবাদমাধ্যম গুলো জানিয়েছে। 

বর্তমান সিএবি প্রেসিডেন্ট গাঙ্গুলিকে হত্যার হুমকি দিয়ে তার কাছে কে বা কারা একটি চিঠি পাঠায়। ডাক বিভাগের মাধ্যমে হত্যার হুমকি পাওয়া ওই চিঠি হাতে পান সৌরভ।

আগামী ১৯ জানুয়ারি মেদিনীপুর সফরে যাওয়ার কথা বিসিসিআইয়ের সম্ভাব্য সভাপতি পদে এগিয়ে থাকা গাঙ্গুলির। তার আগে সেই চিঠিতে বলা হয়েছে, ‘মেদিনীপুরে এলে আপনি জীবন নিয়ে ফিরতে পারবেন না। ’

চিঠির প্রসঙ্গে গাঙ্গুলি ভারতীয় গণমাধ্যমকে জানান, ‘এ রকম একটি চিঠি পেয়েছি। আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সব কিছু জানিয়েছি। এখনও ঠিক করিনি মেদিনীপুর সফরে যাব কি না। কলকাতার পুলিশ কমিশনার ও জেলা পুলিশ সুপারকেও বিষয়টি জানিয়েছি। দায়িত্বপ্রাপ্তরা বিষয়টি তদন্ত করে দেখছেন। ’

সিএবি প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করা গাঙ্গুলি পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন৷ অভিযোগের চার দিনের মধ্যেই শুক্রবার (১৩ জানুয়ারি) মেদিনীপুর থেকে গ্রেফতার করা হয় নির্মলা সামন্ত নামের এক সন্দেহভাজনকে।

মেদিনীপুর পুলিশ ঘটনার যথাযথ তদন্ত শুরু করেছে। তারা জানায়, গাঙ্গুলির মা নিরূপা গঙ্গোপাধ্যায়কে উদ্দেশ্য করেই হুমকি দেওয়া চিঠিটি পাঠানো হয়েছিল। ধারনা করা হচ্ছে এই ঘটনার পিছনে রাজনৈতিক কোনো কারণ থাকতে পারে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ১৩ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।