ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মায়ের জন্য এবার দেশে ফিরছেন সরফরাজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
মায়ের জন্য এবার দেশে ফিরছেন সরফরাজ সরফরাজ আহমেদ/ছবি: সংগৃহীত

মায়ের মৃত্যুতে ওডিআই স্কোয়াড ছেড়ে অস্ট্রেলিয়া থেকে মোহাম্মদ ইরফানের দেশে ফেরার খবরের রেশ কাটতে না কাটতে আরেকটি দুঃসংবাদ শুনলো পাকিস্তান দল। মায়ের গুরুতর অসুস্থতার কারণে পাকিস্তানে ফিরে আসছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান সরফরাজ আহমেদ।

জানা যায়, সরফরাজের মাকে করাচির একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসইউ) ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) ব্রিসবেনে অনুষ্ঠিত একমাত্র প্রস্তুতি ম্যাচে সরফরাজকে বিশ্রামে রাখা হয়।

তার জায়গায় খেলা মোহাম্মদ রিজওয়ান ব্যাটিংয়ে ২২ রানে অপরাজিত থাকেন। টেস্টে হোয়াইটওয়াশের (৩-০) হতাশা ভুলে অজিদের ১৯৬ রানের বিশাল ব্যবধানে হারিয়ে মাঠ ছাড়ে সফরকারীরা। ৩৩৫ রানের চ্যালেঞ্জিং টার্গেটে মাত্র ১৩৮-এ গুটিয়ে যায় ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশ।

সরফরাজের পরিবর্তে এখনো কারো নাম ঘোষণা করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্ট কায়েদ-ই-আজম ট্রফির এবারের আসরে ৭৯.৬১ গড়ে ১০৩৫ রান করা কামরান আকমল ডাক পেতে পারেন। সবশেষ ২০১৪ সালের এপ্রিলে জাতীয় দলের জার্সিতে খেলেছিলেন তিনি।

এর আগে পেসার ইরফানের পরিবর্তে জুনাইদ খানকে স্কোয়াডে যুক্ত করা হয়, যিনি ২০১৫ সালের জুনের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে।

শুক্রবার (১৩ জানুয়ারি) পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। ব্রিসবেনে বাংলাদেশ সময় সকাল ৯টা ২০ মিনিটে খেলা শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ১০ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।