ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের বিপক্ষে সুযোগ না পেয়ে হতাশ টেইলর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
টাইগারদের বিপক্ষে সুযোগ না পেয়ে হতাশ টেইলর হতাশ টেইলর-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঘরের মাঠ বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে না থাকতে পেরে হতাশা ঝড়ছে নিউজিল্যান্ডের ব্যাটসম্যান রস টেইলরের কণ্ঠে। বিশেষ করে নতুন বছরে টি-টোয়েন্টিতে, যেখানে কিউইরা গত বিশ্বকাপের পর এই ফরম্যাটে প্রথম খেলতে নেমেছিল।

অভিজ্ঞ টেইলরের পরিবর্তে টি-২০’তে চার নম্বরে ব্যাটিং করেন অভিষেক হওয়া টম ব্রুস।

ক্ষোভের সুরে টেইলর জানান, ‘টি-২০ দলে না থাকতে পেরে আমি খুবই হতাশ।

আমি দেশের হয়ে প্রতিটি ফরম্যাটেই খেলতে পছন্দ করি। তাইতো বক্সিংডেতে (ওয়ানডে) খেলতে না পারাটাও ছিল হতাশার। তবে আমাকে অবশ্যই নির্বাচকদের সম্মান করতে হবে। আর একই সময় টেস্টে ফিরতে পেরে ভালো লাগছে। ’

এদিকে নিউজিল্যান্ড ক্রিকেট এবারের অস্ট্রেলিয়ান ঘরোয়া টি-২০ লিগ বিগ ব্যাশেও টেইলরকে চলতি মৌসুমে অনুমতি দেয়নি। মেলবোর্ন রেনেগাডর্সের হয়ে খেলার জন্য টেইলর আবেদন করলেও তা খারিজ করে দেওয়া হয় তাদের প্লে-ট্রাভেল রুলের কারণে।  

দলের এমন দুটি সিদ্ধান্তে হতাশা ঝড়লেও বাংলাদেশের বিপক্ষে টেস্ট খেলতে মুখিয়ে আছেন টেইলর। গত পাকিস্তান সিরিজে চোখের সমস্যা নিয়েই সিরিজ খেলেন তিনি। যেখানে টেস্টে সেঞ্চুরির দেখাও পান। তবে এরপর তাকে সার্জারি করাতে হয়।

আগামী ১২ জানুয়ারি ওয়েলিংটনে টাইগারদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজে প্রথমটি খেলতে নামবে নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ১০ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।