ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বুড়ো আঙ্গুলে চোট পেয়েছেন তামিমও

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
বুড়ো আঙ্গুলে চোট পেয়েছেন তামিমও তামিম ইকবাল/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম-ফাইল ফটো

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ-হাতের বুড়ো আঙ্গুলে চোট পেয়েছেন তামিম ইকবাল। আঙ্গুল কালশিটে হয়ে উঠলে ম্যাচ শেষে এক্স-রে করানো হয়। তবে আঙ্গুলে কোনো চিড় ধরা পড়েনি।

৪৮ ঘন্টা পর তামিমকে পুনরায় পর্যবেক্ষণ করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ দলের ফিজিও ডিন কনওয়ে।  সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ফিজিওর মন্তব্য তুলে ধরেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

একই ম্যাচে ইনজুরিতে পড়েছেন ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং ওপেনার ইমরুল কায়েস। ইমরুলের চোট গুরুতর না হওয়ায় স্ক্যানের প্রয়োজন পড়েনি।

এক ম্যাচে ইনজুরিতে পড়া তিনজনের মধ্যে বড় আঘাত মাশরাফির। ডান হাতের বুড়ো আঙ্গুল ভেঙে যাওয়ায় ৪-৬ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

এ ব্যাপারে ডিন কনওয়ে বলেন, ‘ব্যথা পাওয়ার পরই এক্স-রে করানো হয়েছে। তাতে দেখা গেছে বুড়ো আঙ্গুল ভেঙে গেছে। ৪ থেকে ৬ সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হবে এবং সংক্ষিপ্ত পুনর্বাসন প্রক্রিয়ায় যেতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ৮ জানুয়ারি, ২০১৭
এসকে/এমআরএম

আরও পড়ুন... ইনজুরি নিয়ে ফিরতে হচ্ছে মাশরাফিকে, শঙ্কাহীন ইমরুল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।