ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শেষ টি-টোয়েন্টিতে বিশ্রামে মোস্তাফিজ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
শেষ টি-টোয়েন্টিতে বিশ্রামে মোস্তাফিজ! মোস্তাফিজুর রহমান/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

দীর্ঘদিন ইনজুরিতে থাকা টাইগার পেসার মোস্তাফিজুর রহমান মাঠে ফিরলেও তাকে পূর্ণ সিরিজ খেলানো হচ্ছে না। ওয়ানডের পর এবার টি-টোয়েন্টিতেও তাকে বিশ্রামে রাখা হতে পারে। ফলে, স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ ম্যাচে কাটার মাস্টারকে বল হাতে দেখা নাও যেতে পারে।

ইনজুরি থেকে ফিরে নিউজিল্যান্ডের বিপক্ষে মোস্তাফিজকে প্রথম ওয়ানডে খেলানো হয়েছিল। এরপর দ্বিতীয় ওয়ানডেতে তাকে বিশ্রাম দেয়া হয়।

সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে তাকে আবারো মাঠে নামানো হয়েছিল। টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচেই ছিলেন কাটার মাস্টার। তবে, তৃতীয় ও শেষ ম্যাচের আগে আবার বিশ্রাম দেওয়া হচ্ছে মোস্তাফিজকে।

বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজের পরিবর্তে দলে ফিরতে পারেন আরেক পেসার তাসকিন আহমেদ। প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচে জায়গা হয়নি তাসকিনের। কিউইদের বিপক্ষে প্রথম টেস্টের স্কোয়াডে মোস্তাফিজ না থাকলেও রয়েছেন তাসকিন। তাই তাসকিনের জন্য এটা নিজেকে ঝালিয়ে নেওয়ার ম্যাচও হতে পারে।

টানা তিনটি ম্যাচ খেলায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড মোস্তাফিজকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাচ্ছে না। মোস্তাফিজকে টানা বেশি ম্যাচ না খেলানোর পরামর্শ দিয়েছেন দলের ফিজিও।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ০৭ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।