ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাদ পড়লেন অভিজ্ঞ বেইলি ও ফিঞ্চ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
বাদ পড়লেন অভিজ্ঞ বেইলি ও ফিঞ্চ বাদ পড়লেন অভিজ্ঞ বেইলি ও ফিঞ্চ-ছবি:সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে আসছে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে বাদ পড়লেন অভিজ্ঞ ব্যাটসম্যান জর্জ বেইলি ও অ্যারন ফিঞ্চ। শেষ কয়েকটি সিরিজে বাজে পারর্ফম তাদের দল থেকে ছিটকে দেয়। তাদের পরিবর্তে দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন ব্যাটসম্যান ক্রিস লিন ও ফাস্ট বোলার বিলি স্ট্যানলেক।

অজিদের ঘরোয়া ফ্র্যাঞ্চাইজিত্তিক লিগ বিগ ব্যাশের চলমান আসরে নিজ নিজ দলের হয়ে দারুণ খেলছেন স্ট্যানলেক ও লিন। অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে মাঠ মাতাচ্ছেন ২২ বছরের তরুণ স্ট্যানলেক।

আর ক্যাঙ্গারুদের হয়ে পাঁচটি টি-টোয়েন্টি খেলা লিন ব্রিসবেন হিটের হয়েও অসাধারণ পারফরম্যান্সের সুবাদে ডাক পেলেন।

এ প্রসঙ্গে অজিদের অন্তবর্তীকালীন প্রধান নির্বাচক ট্রেভর হনস জানান, ‘এই সিরিজটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই ঘরোয়া লিগে ভালো করা খেলোয়াড়দের সুযোগ দিচ্ছি। আর এই গ্রীষ্মকালীন টেস্টে মৌসুমে ভালো খেলার সুবাদে উসমান খাজাকে রেখে দিচ্ছি। তবে শেষ কয়েকটি সিরিজে বাজে পারর্ফম করার আমরা অভিজ্ঞ বেইলি ও ফিঞ্চকে আপাতত বাদ দিলাম। ’

আগামী ১৩ জানুয়ারি ব্রিসবেনে সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও পাকিস্তান।

অজি ওয়ানডে স্কোয়াড: স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, জেমস ফকনার, জস হ্যাজেলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, ক্রিস লিন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, ম্যাথিউ ওয়েড, অ্যাডাম জাম্পা।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ০৭ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।