ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চোটে পড়া মুশফিককে নিয়ে শঙ্কা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
চোটে পড়া মুশফিককে নিয়ে শঙ্কা! বাঁ পায়ে চোট পেয়েছেন মুশফিক-ছবি:সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বাঁ পায়ে চোট পেয়েছেন মুশফিকুর রহিম। ফলে ব্যাটিং করা অবস্থায় রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়তে হয় তাকে। তাই এখন শঙ্কা জেগেছে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে খেলতে পারবেন তো তিনি?

ঢাকা: নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বাঁ পায়ে চোট পেয়েছেন মুশফিকুর রহিম। ফলে ব্যাটিং করা অবস্থায় রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়তে হয় তাকে।

 তাই এখন শঙ্কা জেগেছে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে খেলতে পারবেন তো তিনি?

ক্রাইস্টচার্চে কিউইদের দেওয়া বড় টার্গেটে ভালোই ব্যাটিং করছিলেন মুশফিক। তবে ৩৮তম ওভারে দ্রুত একটি সিঙ্গেল নিতে গিয়ে ডাইভ দেন। আর তাতেই ঘটে বিপত্তি। হ্যামিস্ট্রিংয়ের চোট পান। মাঠে সে সময় ফিজিওর পরিচর্যার পর আবারও খেলা শুরু করেন।  

কিন্তু, কিছুক্ষণ পর আর মাঠে থাকতে পারলেন না এ উইকেটরক্ষক। বাংলাদেশের ৯ উইকেটের পতন হলে ৪৮ বলে ৪২ রান করা এ ক্রিকেটার আর ঝুঁকি নিয়ে মাঠে নামেননি। সফরকারীরা শেষ পর্যন্ত ৭৭ রানে হেরে যায়।

এদিকে, একটি সূত্র থেকে জানা গেছে, মুশফিক দ্বিতীয় ওয়ানডেতে খেলতে পারবেন কি পারবেন না তা জানা যাবে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে।  তার পায়ে স্ক্যান করানো হবে। নেলসনে ২৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে।  খেলা শুরু বাংলাদেশ সময় ভোর ৪টায়।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, ২৬ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।