ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

নিউজিল্যান্ডের টি-২০ দলে ব্রুস ও হুইলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
নিউজিল্যান্ডের টি-২০ দলে ব্রুস ও হুইলার ছবি:সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। আর এই দলে সুযোগ পেয়েছেন ঘরোয়া লিগে হার্ডহিটার হিসেবে পরিচিতি পাওয়া ব্যাটসম্যান টম ব্রুস। ডাক পেয়েছেন ছয়টি ওয়ানডে খেলা অলরাউন্ডার বেন হুইলারও।

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। আর এই দলে সুযোগ পেয়েছেন ঘরোয়া লিগে হার্ডহিটার হিসেবে পরিচিতি পাওয়া ব্যাটসম্যান টম ব্রুস।

ডাক পেয়েছেন ছয়টি ওয়ানডে খেলা অলরাউন্ডার বেন হুইলারও।

কেন উইলিয়ামসনকে অধিনায়ক করে কিউই দলে রাখা হয়েছে আরেক অলরাউন্ডার কোরে অ্যান্ডারসনকে। তবে দীর্ঘ সময় ইনজুরিতে থাকা এ তারকা শুধুমাত্র ব্যাটসম্যান হিসেবে খেলবেন। এছাড়া বিশ্রাম দেওয়া হয়েছে টিম সাউদিকে আর তারই বোলিং পার্টনার ট্রেন্ট বোল্ট প্রথম ম্যাচটি খেলবেন।

নেপিয়ারের ম্যাকলিন পার্কে ৩ জানুয়ারি সিরিজের প্রথম টি-২০ অনুষ্ঠিত হবে। ৬ ও ৮ জানুয়ারি মাউন্ট মাউনগানুইর বে ওভালে দ্বিতীয় ও শেষ ম্যাচ খেলা হবে।

নিউজিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), কোরে অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, লাকি ফার্গুসন, ম্যাট হেনরি, কলিন মুনরো, জেমস নিশাম, লুক রোঞ্চি (উইকেটরক্ষক), মিচেল স্ট্যান্টনার, ইশ সোধি, বেন হুইলার।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ২৬ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।