ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

অনূর্ধ্ব-১৪ ক্রিকেটে হবিগঞ্জের জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
অনূর্ধ্ব-১৪ ক্রিকেটে হবিগঞ্জের জয় শুভসূচনা করেছে হবিগঞ্জ জেলা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনূর্ধ্ব-১৪ ক্রিকেট প্রতিযোগিতায় সিলেট অঞ্চলের খেলায়  সিলেটকে বিশাল ব্যবধানে পরাজিত করে শুভসূচনা করেছে হবিগঞ্জ জেলা।

হবিগঞ্জ: অনূর্ধ্ব-১৪ ক্রিকেট প্রতিযোগিতায় সিলেট অঞ্চলের খেলায়  সিলেটকে বিশাল ব্যবধানে পরাজিত করে শুভসূচনা করেছে হবিগঞ্জ জেলা। রবিবার (২৫ ডিসেম্বর) হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে উদ্বোধনী খেলায় হবিগঞ্জ ১১৩ রানে সিলেট জেলা দলকে পরাজিত করে।

টসে জয়লাভ করে হবিগঞ্জের অধিনায়ক ইমন প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। ৪৪ ওভারে তারা সবক’টি উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করে। দলের পক্ষে ইমরুল কায়েস ৫৩, জালাল ৩৬ ও রাফি ২৬ রান করেন। সিলেটের সুমন ৪টি উইকেট লাভ করেন।

জবাবে সিলেট ৩৬.৪ ওভারে ৬৮ রান করে অলআউট হয়। হবিগঞ্জের অধিনায়ক ইমন ৩টি, লিখন, জালাল ও সজিব ২টি করে উইকেট লাভ করেন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন হবিগঞ্জের ইমরুল কায়েস।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার সহয়োগিতায় টুর্নামেন্টে ৪টি জেলা অংশগ্রহণ করছে। অপর দুটি দল হলো সুনামগঞ্জ ও মৌলভীবাজর জেলা।

রোববার সকালে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো: আবু জাহির। অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এমরান হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আব্দুল মোতালিব মমরাজ, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, আবুল কালাম ও হুমায়ুন কবির চৌধুরী শাহেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ২৫ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa