ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

বক্সিং ডে টেস্টে ম্যাডিনসনকে রেখে দিল অজিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
বক্সিং ডে টেস্টে ম্যাডিনসনকে রেখে দিল অজিরা নিক ম্যাডিনসন-ছবি:সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে বক্সিং ডে টেস্টে দল অপরিবর্তিত রাখলো অস্ট্রেলিয়া। ২৬ ডিসেম্বর মেলবোর্নে তিন ম্যাচ টেস্টের দ্বিতীয়টিতে ব্যাটসম্যান নিক ম্যাডিনসনকে রেখে দেওয়াটা অবশ্য ‍অবাক করেছে। কারণ অভিষেকের পর থেকে এখন পর্যন্ত জ্বলে উঠতে পারেননি তিনি।

ঢাকা: পাকিস্তানের বিপক্ষে বক্সিং ডে টেস্টে দল অপরিবর্তিত রাখলো অস্ট্রেলিয়া। ২৬ ডিসেম্বর মেলবোর্নে তিন ম্যাচ টেস্টের দ্বিতীয়টিতে ব্যাটসম্যান নিক ম্যাডিনসনকে রেখে দেওয়াটা অবশ্য ‍অবাক করেছে।

কারণ অভিষেকের পর থেকে এখন পর্যন্ত জ্বলে উঠতে পারেননি তিনি।

২৫ বছর বয়সী ম্যাডিনসনের দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অভিষেক হয়েছিল। যেখানে তিনি প্রথম ইনিংসেই শূন্য রানে ফেরেন। আর পাকিস্তানের বিপক্ষে ব্রিসবেনে দিবা-রাত্রির ম্যাচে করেন যথাক্রমে ১ ও ৪। তবে দলের অধিনায়ক স্টিভেন স্মিথ উইনিং কম্বিনেশন নিয়েই দ্বিতীয় টেস্টে নামতে চান।

ব্রিসবেন টেস্টে অবশ্য অজিরা হারতে হারতে শেষ পর্যন্ত জয়ের মুখ দেখে। ৪৯০ রানের টার্গেটে ৩৯ রানে হার মানে মিসবাহ-উল-হকের দল। আর এই জয়ের ফলে ১-০তে এগিয়ে স্বাগতিকরা।

অস্ট্রেলিয়া একাদশ: স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, ম্যাট রেনশ, উসমান খাজা, পিটার হ্যান্ডসকম্ব, নিক ম্যাডিনসন, ম্যাথিউ ওয়েড (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, জস হ্যাজেলউড, নাথান লিয়ন, জ্যাকসন বার্ড।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ২৫ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa