ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

নতুন দলে সিপিএল মাতাবেন গেইল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
নতুন দলে সিপিএল মাতাবেন গেইল ক্রিস গেইল/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নতুন দলের সঙ্গে যুক্ত হলেন ব্যাটিং দানব ক্রিস গেইল। বিপিএলের শেষ আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলা গেইল এবার সিপিএলে খেলবেন সেন্টকিটস অ্যান্ড নেভিস পেট্রিয়টসের হয়ে।

ঢাকা: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নতুন দলের সঙ্গে যুক্ত হলেন ব্যাটিং দানব ক্রিস গেইল। বিপিএলের শেষ আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলা গেইল এবার সিপিএলে খেলবেন সেন্টকিটস অ্যান্ড নেভিস পেট্রিয়টসের হয়ে।

২০১৭ সালে সিপিএলে সেন্টকিটস অ্যান্ড নেভিস পেট্রিয়টসের কোচ হিসেবে যোগ দিচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক কোচ ফিল সিমন্স। তার অধীনেই খেলবেন গেইল।

গেইল প্রসঙ্গে সিমন্স জানান, ‘আমি খুবই খুশি যে তার মতো একজন ওপেনারকে দলে পেয়েছি। আমার কোচিং ক্যারিয়ারের নতুন একটি দায়িত্ব নিতে পেরেও আমি খুশি। গেইলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা থেকে বলছি, এবারে আমাদের দলটি সফলতার জন্য তার দিকে তাকিয়ে থাকবে। ’

সিপিএলের গত আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলেছিলেন গেইল। সেবার চ্যাম্পিয়ন হয়েছিল গেইলের জ্যামাইকা। ২০১৩ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত চারটি আসরে তালাওয়াসের অধিনায়ক ছিলেন তিনি। দলটির হয়ে চার আসরে খেলেছেন ৪৩টি ম্যাচ, যেখানে ৪২.৭০ গড়ে রান করেছিলেন ১৪৫২। শতক হাঁকিয়েছেন তিনটি আর অর্ধশতক ছিল আটটি।

সেন্টকিটস অ্যান্ড নেভিস পেট্রিয়টসে যোগ দেওয়া প্রসঙ্গে ক্যারিবীয়ান তারকা গেইল জানান, ‘জ্যামাইকান হিসেবে আমি গর্বিত। আমি তালাওয়াসকে প্রতিনিধিত্ব করতে পেরেছি এটাও আমার জন্য গর্বের বিষয়। জ্যামাইকার মালিক, টিম ম্যানেজমেন্ট, সতীর্থদের সবাইকে ধন্যবাদ। তারা আমাকে শতভাগ সমর্থন দিয়েছেন। অবশ্যই জ্যামাইকার ভক্তদের ধন্যবাদ জানাই। ’

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ২৫ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa