ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে হোম কন্ডিশন কাজে লাগাতে প্রস্তুত স্যান্টনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
বাংলাদেশের বিপক্ষে হোম কন্ডিশন কাজে লাগাতে প্রস্তুত স্যান্টনার মিচেল স্যান্টনার-ছবি:সংগৃহীত

ভারতে অনুষ্ঠিত গত টি টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে নিজেকে চিনিয়েছিলেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার মিচেল স্যান্টনার। আর বাংলাদেশের বিপক্ষে আসছে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সহজাত বোলিং প্ল্যান করতেই ইচ্ছুক তিনি।

ঢাকা: ভারতে অনুষ্ঠিত গত টি টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে নিজেকে চিনিয়েছিলেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার মিচেল স্যান্টনার। আর বাংলাদেশের বিপক্ষে আসছে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সহজাত বোলিং প্ল্যান করতেই ইচ্ছুক তিনি।

বাংলাদেশের সঙ্গে আগে এক ম্যাচ খেলা স্যান্টনার টাইগারদের সাথে ওয়ানডে সিরিজে চ্যালেঞ্জ নিতে আগ্রহী। ডিসেম্বরের ২৬ তারিখ থেকে ক্রাইস্টচার্চে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি।

নিউজিল্যান্ড স্কোয়াডের একমাত্র স্বীকৃত স্পিনার স্যান্টনার। তাই নিজেদের পিচ সম্পর্কে ভালই জানা আছে তার। সবুজ পিচে যে স্পিন বোলারদের জন্য তেমন কিছুই নেই।

স্ট্যান্টনার বলেন, ‘আমি জানি উইকেটে বল বেশি স্পিন করবে না। তাই আমাদের লাইন লেন্থ অনুযায়ী বল করতে হবে। ’

এছাড়া পিচের ধরণের সাথে সাথে তার বোলিং সম্পর্কে জানান, ‘পেস বোলিং পিচ হলে আমি আমার ১০ ওভার ভাল করতে চেষ্টা করব। এছাড়া অন্য কিছু হলে আমি আক্রমণাত্মক বল করব। ভাল জায়গায় বল করব এবং বৈচিত্র্য আনার ট্রাই করব। ’

বাংলাদেশি ব্যাটসম্যানদের সম্পর্কে বলেন,”তারা অনেক রান করতে সক্ষম। আমাদের লাগাম টেনে ধরতে হবে এবং ভাল বল করতে হবে। ”

নিজেদের হোম কন্ডিশনের সুবিধা ভালভাবেই কাজে লাগাতে চান এই কিউই অলরাউন্ডার, ‘আমরা নিজেদের কন্ডিশনে খেলব। আমরা সর্বোচ্চ সুবিধা আদায় করে নিতে চাই এবং মৌলিক কাজগুলো ঠিকমত করতে চাই। ’

বাংলাদেশ সময়: ০৯০৮ ঘণ্টা, ২৫ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa