ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং বিপর্যয়ে ঢাকা মেট্রো

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং বিপর্যয়ে ঢাকা মেট্রো মেট্রোর ব্যাটসম্যানকে ফিরিয়ে ঢাকা বিভাগের উল্লাস-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফতুল্লায় জাতীয় লিগের দ্বিতীয় দিনেও বোলারদের দাপট অব্যাহত রয়েছে। প্রথম দিনের মতো আজও সব মিলে উইকেট পড়েছে ১২টি।

ঢাকা: ফতুল্লায় জাতীয় লিগের দ্বিতীয় দিনেও বোলারদের দাপট অব্যাহত রয়েছে। প্রথম দিনের মতো আজও সব মিলে উইকেট পড়েছে ১২টি।

 

ঢাকাকে ১৮৭ রানে অলআউট করে কিছুটা স্বস্তিতে ছিল মেট্রো। ২১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে তারা। পড়ন্ত বিকেলে ঢাকার পেস তান্ডবে ২৭ রানে টপঅর্ডারের চার ব্যাটসম্যানকে হারিয়ে বসে তারা। সাদমান ইসলাম ১৪ ও মোহাম্মদ আশরাফুল ০ রানে অপরাজিত থেকে দিনের খেলা শেষ করেন।

মেট্রোর ব্যাটসম্যানকে ঘিরে রেখেছে ঢাকা বিভাগ-বাংলানিউজটোয়েন্টিফোর.কমমোহাম্মদ শরীফ ও শাহাদাত হোসেন রাজিব নিয়েছেন দুটি করে উইকেট।

খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে চতুর্থ রাউন্ডের ম্যাচে প্রথম ইনিংসে ঢাকা বিভাগকে বেশি দূর যেতে দেয়নি ঢাকা মেট্রোর বোলাররা। আগের দিন মেট্রোর করা ১৬৬ রানের জবাবে ঢাকার প্রথম ইনিংস শেষ হয়েছে ১৮৭ রানে।

আগের দিনের দুই উইকেটে ১৯ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে ঢাকা। মিনহাজ খানের ৪৩ রানে ভর করে প্রথম ইনিংসে লিড নেয় তারা। জাহিদুজ্জামান করেন ৩২ রান। মোহাম্মদ শরীফের ব্যাট থেকে আসে ২৭ রান।

মাঠ ছাড়ছেন মোহাম্মদ আশরাফুল-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবল হাতে চমক দেখিয়ে তিনটি উইকেট তুলে নেন মোহাম্মদ আশরাফুল। সমান তিন উইকেট নিয়েছেন শহিদুল ইসলাম। একটি করে উইকেট নেন আবু হায়দার রনি, সৈকত আলী ও আসিফ হাসান।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ২১ ডিসেম্বর, ২০১৬
এসকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।