ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

উদ্বোধনী ম্যাচে থান্ডারকে হারালো সিক্সার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
উদ্বোধনী ম্যাচে থান্ডারকে হারালো সিক্সার্স ছবি: সংগৃহীত

বিগ ব্যাশে নতুন মৌসুমের শুরুতেই হোঁচট খেল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিডনি থান্ডার। মঙ্গলবার (২০ ডিসেম্বর) ষষ্ঠ আসরের উদ্বোধনী ম্যাচে নগর প্রতিদ্বন্দ্বী সিডনি সিক্সার্সের কাছে ৯ উইকেটে হেরে গেছে থান্ডার।

ঢাকা: বিগ ব্যাশে নতুন মৌসুমের শুরুতেই হোঁচট খেল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিডনি থান্ডার। মঙ্গলবার (২০ ডিসেম্বর) ষষ্ঠ আসরের উদ্বোধনী ম্যাচে নগর প্রতিদ্বন্দ্বী সিডনি সিক্সার্সের কাছে ৯ উইকেটে হেরে গেছে থান্ডার।

দুই ওভার ও ৯ উইকেট হাতে রেখে ১৬০ রানের লক্ষ্য টপকে যায় প্রথম আসরের চ্যাম্পিয়ন সিক্সার্স। ৭টি চার ও ৪টি ছক্কায় ৭৬ রানের (৪১ বল) বিস্ফোরক ইনিংস উপহার দেন অধিনায়ক ময়েজেস হেনরিকস। তার সঙ্গে ৫৪ রানে (৪৯ বল) অপরাজিত থাকেন ড্যানিয়েল হিউজ।

আরেক ওপেনার জেসন রয় ১৮ বলে ২৭ রান করে আউট হন। একমাত্র উইকেটটি নেন ক্যারিবীয় তারকা আন্দ্রে রাসেল।

এর আগে সিডনির শোগ্রাউন্ড স্টেডিয়ামে টস জিতে বর্তমান চ্যাম্পিয়নদের ব্যাটিংয়ে পাঠান হেনরিকস। নির্ধারিত ওভার শেষে আট উইকেটে ১৫৯ রানের লড়াকু পুঁজি পায় থান্ডার।

সর্বোচ্চ ৫৩ রান আসে ওপেনার রায়ান গিবসনের ব্যাট থেকে। ইয়ন মরগান ২৬ ও প্যাট কামিন্স ৩০ রান করেন। দলপতি বেন রোহরার ২ ও আন্দ্রে রাসেল মাত্র ৯ রান করে সাজঘরে ফেরেন।

দু’টি করে উইকেট নেন বেন ডারশুইস, জো মেনি ও ডগ বোলিঙ্গার। বাকি দু’টি পান স্টিভ ও’কিফি ও জোহান বোথা।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।