ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

রবি ফাস্ট বোলার হান্ট

প্রাথমিক বাছাইয়ে কুমিল্লা-কক্সবাজারের ৪ বোলার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৬
প্রাথমিক বাছাইয়ে কুমিল্লা-কক্সবাজারের ৪ বোলার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা: রবি ফাস্ট বোলার হান্ট ক্যাম্পেইনের প্রাথমিক বাছাইয়ে কুমিল্লার তিনজন ও কক্সবাজারের একজন ফাস্ট বোলারকে বাছাই করা হয়েছে।
 
রবি সুপার ফাস্ট ইন্টারনেটের সৌজন্যে সারাদেশ থেকে ফাস্ট বোলার খুঁজে বের করার অংশ হিসাবে তাদের প্রাথমিকভাবে বাছাই করা হয়।


 
বুধবার (২০ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কুমিল্লা ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ও কক্সবাজারে বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও স্পন্সর রবি’র উদ্যোগে কার্যক্রমটি চলছে।

কুমিল্লায় প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য এক হাজার ১৭৯ জন নিবন্ধন করেন। যাচাই-বাছাই শেষে ৪৮৬ জনকে যোগ্য প্রতিযোগী হিসেবে নির্বাচন করা হয়। কুমিল্লায় দুই জন মেয়ে বোলারও ছিলেন। পরে, সেখান থেকে প্রাথমিকভাবে তিনজন প্রতিযোগীকে বাছাই করা হয়েছে।
 
প্রতিযোগীদের মধ্যে কুমিল্লায় ইয়াছিন আরাফাত মিশু নামে একজন সর্বোচ্চ ১৩২ কিলোমিটার গতিতে বল করেন।
 
কুমিল্লায় ক্যাম্পেইনের উদ্বোধন করেন কুমিল্লা জেলা প্রশাসক হাসানুজ্জামান কল্লোল ও বিসিবি ডিরেক্টর মোহাম্মদ জালাল ইউনুস।  

এ সময় কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইউসুফ জামিল বাবু, কুমিল্লা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত,  কুমিল্লা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল আহসান ফারুক, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম চপল, রবির কমিউনিকেশন অ্যান্ড করপোরেট রেসপনসিবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, কুমিল্লার এনডিসি রাকিব হাসান উপস্থিত ছিলেন।  
 
এদিকে, কক্সবাজারে ৭১৩ জন ফাস্ট বোলার ক্যাম্পেইনে অংশ গ্রহণের জন্য নিবন্ধন করে। এর মধ্যে ২৫৭ জনকে যোগ্য প্রতিযোগী হিসেবে নির্বাচন করা হয়। যার মধ্য থেকে প্রাথমিকভাবে একজনকে বাছাই করা হয়েছে। এর আগে সিলেট থেকে ১২ জন ছেলে ও একজন মেয়ে এবং চট্টগ্রাম থেকে পাঁচজন ছেলে ফাস্ট বোলারকে বাছাই করা হয়।  
 
বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৬  
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।