ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

লঙ্কানদের বিপক্ষে ধোনিদের সিরিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৬
লঙ্কানদের বিপক্ষে ধোনিদের সিরিজ ছবি: সংগৃহীত

ঢাকা: চলতি বছরের মার্চ-এপ্রিলে ভারতের মাটিতে বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের মেগা ইভেন্ট। আর হাইভোল্টেজ এ বিশ্বমঞ্চের আগে ভারতের মাটিতে খেলতে যাবে শ্রীলঙ্কা।

বিশ্বকাপের আগে নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নিতে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল।

ফেব্রুয়ারিতে ভারত সফর করবে লঙ্কানরা।

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড থেকে এক বিবৃতির মাধ্যমে জানানো হয়, ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ম্যাচ তিনটির জন্য ভেন্যু চূড়ান্ত করেছে। বিশাখাপত্তম, পুনে আর দিল্লির মাঠে ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে। এশিয়া কাপ আর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতি হিসেবেই লঙ্কানরা এই সিরিজটিকে গুরুত্ব দিচ্ছে।

বর্তমানে অস্ট্রেলিয়া সফর করছে মহেন্দ্র সিং ধোনির টিম ইন্ডিয়া। অজিদের বিপক্ষে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজের পর তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ রয়েছে ভারতের। তাদের সফর শেষ হবে ৩১ জানুয়ারি।

শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ৯ ফেব্রুয়ারি। পুনেতে প্রথম ম্যাচ খেলে দুই দল চলে যাবে দিল্লিতে। সেখানে ১২ ফেব্রুয়ারি দ্বিতীয় ম্যাচ খেলবে এশিয়ার পরাশক্তি দল দু’টি। এর সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি ১৪ ফেব্রুয়ারি বিশাখাপত্তমে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ২০ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।