ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

দুই সপ্তাহের মধ্যে ফিরছেন মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৬
দুই সপ্তাহের মধ্যে ফিরছেন মুশফিক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম / ফাইল ফটো

ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ইনজুরিতে পড়ে সিরিজ থেকে ছিটকে পড়েছিলেন মুশফিকুর রহিম। তবে আশার কথা খুব দ্রুতই মাঠে ফিরছেন বাংলাদেশ জাতীয় টেস্ট দলের অধিনায়ক।



মঙ্গলবার (১৯ জানুয়ারি) মিরপুরে মুশফিকের ব্যাপারে কথা হয় বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরীর সঙ্গে। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘মুশফিকের ইনজুরি খুব একটা মারাত্মক নয়। গতকাল দুপুরে অ্যাপোলো হাসপাতালে তার এমআরআই করা হয়। আশাকরি দুই সপ্তাহের মধ্যে সে সুস্থ হয়ে উঠবে। ’

এর আগে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ব্যাটিংয়ের সময় (১৬তম ওভারে) দুই রান নিতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান মুশফিক। ২৪ রানে অপরাজিত থাকা মুশফিক রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন। তার বদলি হিসেবে স্কোয়াডে ডাক পেয়েছেন পেসার তাসকিন আহমেদ।

চার ম্যাচ টি-২০ সিরিজে ইতোমধ্যো ২-০তে জিতে এগিয়ে রয়েছে টাইগাররা। ২০ জানুয়ারি সিরিজের তৃতীয় ম্যাচটি একই মাঠে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ১৯ জানুয়ারি, ২০১৬
এমএমএস/এসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।