ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কার ভাগ্যে সিরিজ, ট্রফি...

মাহবুবুর রহমান মুন্না, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
কার ভাগ্যে সিরিজ, ট্রফি... ছবি: মানজারুল ইসলাম/বাংলানিউজেটোয়েন্টিফোর.কম

খুলনা: কার হাতে উঠবে ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের ট্রফি? বাংলাদেশ না জিম্বাবুয়ে? কারা হাসবে শেষ হাসি? খেলা শুরুর আগে এমনই সব প্রশ্ন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) খুলনার হোটেল সিটি ইনে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার চার ম্যাচের টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের ট্রফি উন্মোচন করা হয়েছে।

ট্রফি উন্মোচনের পর এমন সব প্রশ্ন খুলনার টক অব দ্য টাউনে পরিণত হয়েছে।

ট্রফি উন্মোচন করেন স্বাগতিক ও সফরকারী দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং এলটন চিগুম্বুরা। এরপর তারা ফটোসেশনে অংশ নেন।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামেই প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল টাইগাররা। দীর্ঘ নয় বছর পর আবারও খুলনা শহরে ফিরছে আন্তর্জাতিক টি-টোয়েন্টি। যে কারণে উৎসাহ-উদ্দীপনার কমতি নেই রূপসা ও ভৈরব পাড়ের খুলনায়।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেল ৩টায় ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে শেখ আবু নাসের স্টেডিয়ামে।

ইতোমধ্যে ম্যাচটিকে কেন্দ্র করে সব প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাজানো গ্যালারি অপেক্ষা করছে দর্শক বরণের। দর্শকরাও মুখিয়ে আছেন মাশরাফি-সাকিব-সৌম্য ও মুস্তাফিজদের বছর শুরুর জয় দেখতে।

এই স্টেডিয়ামেই বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয় জিম্বাবুয়ের। সেই একই স্টেডিয়ামে পুরনো সেই প্রতিপক্ষের সঙ্গে আবার টি-টোয়েন্টির লড়াইয়ে নামছেন টাইগাররা। বিশ্বকাপ শুরুর আগের এ সিরিজ নিয়ে সাধারণ দর্শকদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা তাই তুঙ্গে।

চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই এখন আলোচনায় কে পাবে ট্রফি। তবে বাঙালি ভক্তদের প্রত্যাশা বিগত বছরের মতো টাইগারবাহিনী এবারও শেখ আবু নাসের স্টেডিয়ামের লাকি ভেন্যুতে বিজয়ের হাসি হাসবে।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
এমআরএম/আইএ

** বাংলাদেশের পথে জিম্বাবুয়েও!
** জিম্বাবুয়েকে দুর্বল প্রতিপক্ষ ভাবছি না
** অপেক্ষায় আবু নাসের স্টেডিয়াম
** শীত নাই, টিকিট চাই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।