ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন ওয়ার্নার ছবি: সংগৃহীত

ঢাকা: পিতৃত্বকালীন ছুটি নেওয়ায় ভারতের বিপক্ষে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডেতে খেলতে পারছেন না অস্ট্রেলিয়া ওপেনার ডেভিড ওয়ার্নার। অবশেষে ডেভিড ওয়ার্নার  ও ক্যান্ডাইস ওয়ার্নার দম্পতির কোলজুড়ে এসেছে দ্বিতীয় কন্যাসন্তান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ঘোষণায় তারা বিষয়টি নিশ্চিত করে।

গত মঙ্গলবার (১২ জানুয়ারি) ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডে শেষে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে পার্থ থেকে সিডনিতে উড়াল দেন ওয়ার্নার। তখনই বলেছিলেন, খুব শিগগিরই তিনি দ্বিতীয়বার বাবা হতে যাচ্ছেন। অবশেষে দু’দিনের মাথায় অপেক্ষার অবসান ঘটলো।

ইন্সটাগ্রাম পেজে নিজের দ্বিতীয় কন্যা সন্তানের কয়েকটি ছবি আপলোড করেছেন ওয়ার্নার। নাম রেখেছেন ইন্ডি মায়ে ওয়ার্নার। ইন্ডির বড় বোনের নাম আইভি মায়ে ওয়ার্নার। বয়স এক বছর চার মাস।

প্রসঙ্গত, শুক্রবার (১৫ জানুয়ারি) ব্রিসবেনে ওয়ার্নারকে ছাড়াই দ্বিতীয় ওয়ানডেতে ভারতের মুখোমুখি হবে অজিরা। পাঁচ ম্যাচ সিরিজের বাকি ম্যাচগুলো হবে যথাক্রমে ১৭, ২০, ২৩ জানুয়ারি। সিরিজে ১-০ তে এগিয়ে স্মিথরা। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডের জন্য ছুটিতে থাকা ওয়ার্নার চতুর্থ ম্যাচে দলে ফিরতে পারেন।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।