ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ফরহাদ-তাইবুরের প্রতিরোধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
ফরহাদ-তাইবুরের প্রতিরোধ

ঢাকা: ১৭২ রানে পাঁচ উইকেট হারিয়ে কিছুটা অস্বস্তিতে তখন প্রাইম ব্যাংক সাউথ জোন শিবির। বিসিবি নর্থ জোনের ৩৯২ রানের ইনিংসটা তখন বেশ লম্বাই মনে হচ্ছিল সাউথ জোনের ব্যাটসম্যানদের কাছে।

তবে দিন শেষে সে স্কোরটা অত বড় মনে হতে দেননি তাইবুর রহমান ও ফরহাদ রেজা।

ষষ্ঠ উইকেটে এরা দু’জন অবিচ্ছিন্ন থেকে ৫৯ রান যোগ করলে দ্বিতীয় দিন শেষে সাউথ জোনের স্কোর দাঁড়ায় পাঁচ উইকেটে ২৩১ রান। ফলে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্রথম রাউন্ডের ম্যাচে নর্থ জোনের চেয়ে ১৬১ রানে পিছিয়ে সাউথ জোন। হাতে আছে পাঁচটি উইকেট।
 
ফরহাদ রেজা ৪১ ও তাইবুর রহমান ৩৬ রানে অপরাজিত থেকে দিনের খেলা শেষ করেন।
 
এ স্কোর গড়তে অবদান রাখেন ফজলে মাহমুদ ও তুষার ইমরান। ফজলে মাহমুদ ৭০ ও তুষার ইমরান করেন ৪৭ রান। ওপেনার শাহরিয়ার নাফিসের ব্যাট থেকে আসে ২৫ রান।
 
এর আগে শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে ৬ উইকেটে ২৯১ রান নিয়ে দ্বিতীয় দিনের ব্যাটিং শুরু করে নর্থ জোন। ৬২ রানে অপরাজিত থাকা আরিফুল হক তুলে নেন শতক। ১১৫ রান করেন থামেন এ ব্যাটসম্যান। সাঞ্জামুল ইসলাম করেন ৪৬ রান। সোহাগ গাজী ও আব্দুর রাজ্জাক ঘূর্নিতে অবশ্য খুব বেশি দূর যেতে পারেনি নর্থ জোন। তাদের প্রথম ইনিংস থামে ৩৯২ রানে।
 
সোহাগ গাজী ও আব্দুর রাজ্জাক নেন চারটি করে উইকেট। তৌহিদুল ইসলাম ও এনামুল হক (জুনিয়র) একটি করে উইকেট নেন।
 
বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ১৩ জানুয়ারি, ২০১৬
এসকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।