ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জিম্বাবুয়ে টিমে এনটিনি, আতাপাত্তু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
জিম্বাবুয়ে টিমে এনটিনি, আতাপাত্তু মাখায়া এনটিনি ও মারভান আতাপাত্তু/ ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে সহকারী কোচ ও ব্যাটিং পরামর্শক নিয়োগ দিয়েছে জিম্বাবুয়ে। নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)।



দুই বছরের চুক্তিতে জিম্বাবুয়ে দলের সহকারী কোচের (বোলিং) দায়িত্ব পেয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক পেস তারকা মাখায়া এনটিনি। জানা যায়, আগামী ১৬ ফেব্রুয়ারি তিনি কোচিং কাজে যোগ দেবেন। অন্যদিকে, বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ব্যাটিং পরামর্শকের ভূমিকায় থাকবেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক ও কোচ মারভান আতাপাত্তু।

জিম্বাবুয়ের দলের ব্যাটিং কোচ হিসেবে অ্যান্ডি ওয়ালারের স্থলাভিষিক্ত হতে পারেন আতাপাত্তু। এখন শুধুমাত্র ব্যাটিং পরামর্শক হলেও বাংলাদেশ সিরিজ শেষে চুক্তি পর্যালোচনা করে তার সঙ্গে লম্বা সম্পর্ক গড়ারই ইঙ্গিত দিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট।

উল্লেখ্য, গত সোমবার (১১ জানুয়ারি) ঢাকায় পা রাখে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আর গতকাল (মঙ্গলবার) বিকেলে তারা খুলনায় পৌঁছায়। আগামী শুক্রবার (১৫ ডিসেম্বর) চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াবে। বাকি ম্যাচগুলো হবে যথাক্রমে ১৭, ২০, ২২ জানুয়ারি। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।