ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজ

টিকিট না পাওয়ার আশঙ্কা দর্শকদের!

মাহবুবুর রহমান মুন্না, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
টিকিট  না পাওয়ার আশঙ্কা দর্শকদের! ছবি: মানজারুল ইসলাল/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেখ আবু নাসের স্টেডিয়াম থেকে: সব খেলার সময় যা হয়, এবারো কি তাই হবে? ভোর রাতে লাইনে দাঁড়িয়েও টিকিট পাবো না, চড়া দামে কিনতে হবে ব্লাকে! এটাই কি সাধারণ দর্শকের প্রতিবারের নিয়তী?

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম পাড়ায় সংবাদকর্মী বুঝতে পেরে এমন প্রশ্ন করেন বাগেরহাট  থেকে আসা ক্রিকেট পাগল রুবেল হোসেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) থেকে টিকিট বিক্রি শুরু হলেও তিনি একদিন আগে খুলনায় এসেছেন, যাতে ভোরে টিকিটের জন্য লাইনে দাঁড়াতে পারেন।



ক্রিকেট পাগল রুবেল বাংলানিউজকে জানান, গতবার লাইনে দাঁড়িয়ে ঠেলাঠেলি আর হুড়োহুড়ি করেও টিকিট পাননি। পরে বেশি দামে ব্লাকে টিকেট কিনেছেন। যে কারণে এবার আগে এসে খালার বাসায় উঠেছেন।

তার পাশে দাঁড়িয়ে থাকা সিটি কলেজের ছাত্র ফাহিম বলেন, টিকিট যে করেই হোক নিতে হবে। কেননা খেলা হবে খুলনার মাঠে। আর খুলনার ছেলে খেলা দেখবো না তা কি হয়।

বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, তাতে আমরা ভবিষ্যতে বিশ্বকাপের স্বপ্ন দেখছি। আশাকরি এভাবে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাবে, বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে।

রুবেল ও ফাহিম অভিযোগ করে বলেন, খেলার সময় টিকিট ব্যবসায় করে বিরাট অঙ্কের লাভ করে কালোবাজারিরা। খেলার পরিস্থিতি বুঝে টিকিটের দাম ওঠে। এছাড়া কেউ কেউ সৌজন্য টিকিটও বিক্রি করে।

এবারের খেলায় এ ধরনের কোনো ঘটনা যাতে না ঘটে তার অনুরোধ করেন তারা।

‘ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজ বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে-২০১৬ পাওয়ার্ড বাই মার্সেল’ এই সিরিজের চারটি খেলাই খুলনায় অনুষ্ঠিত হবে। আর এ খেলার টিকিট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার থেকে।

কেডি ঘোষ রোডের  ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) খুলনা শাখা ও  খানজাহান আলী রোড শাখায় টিকিট পাওয়া যাবে।

বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার এ সিরিজের ইস্টার্ন স্ট্যান্ডের টিকেটের মূল্য একশত টাকা। গ্রান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য এক হাজার টাকা। পাঁচশ টাকায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ড, তিনশ টাকায় ক্লাব হাউজ ও দেড়শ টাকায় ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকেট পাওয়া যাবে।
 
বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
এমআরএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।