ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হোল্ডারের পিএসএল খেলা হচ্ছে না

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
হোল্ডারের পিএসএল খেলা হচ্ছে না ছবি: সংগৃহীত

ঢাকা: পাকিস্তান সুপার লিগের (পিএসএল) উদ্বোধনী আসরে খেলতে পারছেন না জেসন হোল্ডার। গত ২১ ডিসেম্বর অনুষ্ঠিত প্লেয়ার ড্রাফটে তাকে দলে ভেড়ায় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টিম কোয়েটা গ্লাডিয়েটরস।

তবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের কাছ থেকে ছাড়পত্র বা অনাপত্তিপত্র (এনওসি) পাননি ক্যারিবীয় দলের টেস্ট ও ওয়ানডে অধিনায়ক।

বোর্ডের অনুমতি না পাওয়ায় পিএসএলে অংশ নিতে পারবেন না হোল্ডার। নিজের অফিসিয়াল টুইটার পেজে এক বার্তায় তিনি এমনটিই নিশ্চিত করেন, ‘আমাকে সুযোগ দেওয়ার জন্য টিম কোয়েটাকে ধন্যবাদ। আমি ওয়েস্ট ইন্ডিজ থেকে এনওসি পাইনি। তাই আমার পক্ষে এতে (পিএসএল) অংশ নেওয়া সম্ভব নয়। শুভ কামনা ‍থাকল। ’

জান যায়, ও. ইন্ডিজে চলমান প্রথম শ্রেণীর সীমিত ওভার ক্রিকেট টুর্নামেন্টে বার্বাডোস টিমের অধিনায়ক হোল্ডার। সামনে রয়েছে পিমিয়ার ওয়ানডে আসর। পিএসএলের সঙ্গে সিডিউল বিপর্যয়ের কারণেই নাকি হোল্ডারকে এনওসি দেয়নি ক্যারিবীয় ক্রিকেট বোর্ড।

প্রসঙ্গত, সংযুক্ত আরব আমিরাতে আগামী ৪ ফেব্রুয়ারি ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ‍টি-২০ টুর্নামেন্ট পিএসএলের পর্দা উঠবে। আর ২৩ ফেব্রুয়ারির ফাইনালের মধ্য দিয়ে উদ্বোধনী আসরের সমাপ্তি ঘটবে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad