ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পিতৃত্বকালীন ছুটিতে ওয়ার্নার, ডাক পেলেন খাজা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
পিতৃত্বকালীন ছুটিতে ওয়ার্নার, ডাক পেলেন খাজা ডেভিড ওয়ার্নার ও উসমান খাজা/ ছবি: সংগৃহীত

ঢাকা: সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ভারতের বিপক্ষে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডেতে খেলতে পারছেন না ডেভিড ওয়ার্নার। পিতৃত্বকালীন ছুটিতে থাকবেন ২৯ বছর বয়সী এ বাঁহাতি ব্যাটসম্যান।

তার জায়গায় অস্ট্রেলিয়া দলে ডাক পেয়েছেন দুর্দান্ত ফর্মে থাকা উসমান খাজা।

ব্রিসবেনে আগামী শুক্রবার (১৫ জানুয়ারি) দু’দলের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। বাকি ম্যাচগুলো হবে যথাক্রমে ১৭, ২০, ২৩ জানুয়ারি। পাঁচ ম্যাচের ওডিআই সিরিজে ১-০ তে এগিয়ে অজিরা। পার্থে অনুষ্ঠিত প্রথম ম্যাচটিতে পাঁচ উইকেটের জয় তুলে নেন স্মিথ-ওয়ার্নাররা।

জানা যায়, ডেভিড ওয়ার্নার  ও ক্যান্ডাইস ওয়ার্নার দম্পতির কোলজুড়ে খুব শিগগিরই দ্বিতীয় সন্তান আসছে। তাদের এক বছর চার মাস বয়সের একটি মেয়ে সন্তান রয়েছে। নাম আইভি মায়ে ওয়ার্নার।

এক সাক্ষাৎকারে অজি দলের নির্বাচক রড মার্শ বলেন, ‘এ মৌসুমে উসমান খাজা চমৎকার ফর্মে রয়েছে। কিন্তু, দুর্ভাগ্যক্রমে সে ওয়ানডে সিরিজের স্কোয়াডে ছিল না। তবে আমরা তার ফর্মের মূল্যায়ন করেছি। ওয়ার্নারের অনুপস্থিতিতে দলে ডাক পাওয়াটা তার জন্য পুরস্কারস্বরুপ। ওয়ার্নার ও ক্যান্ডাইসের জন্য আমাদের শুভকামনা থাকবে। পরিস্থিতি বিবেচনায় তাকে দলে স্বাগত জানানোর অপেক্ষায় থাকলাম। ’

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।