ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সিরিজে জিম্বাবুয়ে দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
বাংলাদেশ সিরিজে জিম্বাবুয়ে দল ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ হারের দুঃস্মৃতি নিয়ে বাংলাদেশে পা রাখতে যাচ্ছে জিম্বাবুয়ে দল। টাইগারদের বিপক্ষে চার ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ইতোমধ্যেই ১৬ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)।



সংযুক্ত আরব আমিরাত থেকে সরাসরি ঢাকায় পৌঁছানোর কথা জিম্বাবুইয়ানদের। সিডিউল অনুযায়ী সোমবার (১১ জানুয়ারি) বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবে জিম্বাবুয়ে দল।

টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। আগামী ১৫, ১৭, ২০ ও ২২ জানুয়ারি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

জিম্বাবুয়ে দলে ফিরেছেন ব্যাটসম্যান ভুসি সিবান্দা ও বাঁহাতি পেসার ব্রায়ান ভিটোরি। অন্যদিকে, ইনজুরির কারণে আফগানদের বিপক্ষে টি-২০ সিরিজে না থাকলেও বাংলাদেশ সিরিজে স্কোয়াডে রয়েছেন শন উইলিয়ামস।

জিম্বাবুয়ে দল: এলটন চিগুম্বুরা (অধিনায়ক), ম্যালকম ওয়ালার, পিটার মুর, সিকান্দার রাজা, গ্রায়েম ক্রেমার, হ্যামিল্টন মাসাকাদজা, ওয়েলিংটন ‍মাসাকাদজা, রিচমন্ড মুতুম্বামি, শন উইলিয়ামস, চামু চিবাবা, নেভিল মাদজিবা, লুক জঙ্গউই, তাওরাই মুজারাবানি, টেন্ডাই চিসোরো, ভুসি সিবান্দা ও ব্রায়ান ভিটোরি।

বাংলাদেশ সময় : ১১৪৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad