ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জিম্বাবুয়ে দলের অফিসিয়াল স্পন্সর মিনিস্টার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
জিম্বাবুয়ে দলের অফিসিয়াল স্পন্সর মিনিস্টার ছবি : সংগৃহীত

ঢাকা: নতুন বছরের শুরুতেই জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ৪ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ (সোমবার, ১১ জানুয়ারি) বাংলাদেশে আসার কথা রয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট দলের।

এবার জিম্বাবুয়ে জাতীয় দলের অফিসিয়াল স্পন্সর হয়েছে দেশের জনপ্রিয় ইলেক্টনিক্স ব্র্যান্ড মিনিস্টার হাই-টেক পার্ক।

এবার বাংলাদেশ সফরে প্র্যাকটিস এবং মূল খেলায় জিম্বাবুয়ে ক্রিকেট দলের খেলোয়ারদের গায়ে থাকবে মিনিস্টারের জার্সি। রোববার (১০ জানুয়ারি) এ ব্যাপারে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন অল টাইম বাংলাদেশ এটিবি ফার্মের জেনারেল ম্যানেজার ইমরুল কাওসার ইমন এবং মিনিস্টার হাই-টেক পার্কের পক্ষে ব্র্যান্ড ম্যানেজার কে এম জি কিবরিয়া।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মিনিস্টার হাই-টেক পার্কের চেয়ারম্যান এমএ রাজ্জাক খান বলেন, একটি দেশিয় প্রতিষ্ঠান হিসেবে একটি বিদেশি দলকে স্পন্সর করতে পেরে আমরা গর্বিত। এটি সারা পৃথিবীতে নতুন পরিচয় সৃষ্টি করবে। তিনি আরও বলেন, আমরা সব সময়ই ক্রীড়াঙ্গনকে উৎসাহিত করতে চাই। আর তারই ধারাবাহিকতায় আমাদের এ উদ্যোগ। তিনি আশাবাদ প্রকাশ করে বলেন, বাংলাদেশ ক্রিকেট দল এক সময় বিশ্ব ক্রিকেটের নেতৃত্ব দেবে। আর তেমনি বাংলাদেশি ব্র্যান্ডগুলোও বিশ্ব ক্রিকেটের পৃষ্টপোষক হিসেবে নেতৃত্ব দেবে।

উল্লেখ্য, ১৫ জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে প্রথম টি টোয়েন্টিতে মুখোমুখি হবে সফরকারীরা। এরপর ১৭, ২০ ও ২২ জানুয়ারি দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শেষে ২৩ জানুয়ারি ঢাকা ছাড়বে এল্টন চিগম্বুরার নেতৃত্বাধীন জিম্বাবুয়ে দল।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, ১১ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।