ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবীয়ান চুক্তিতে নেই স্যামি-রাসেল-ব্রাভো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
ক্যারিবীয়ান চুক্তিতে নেই স্যামি-রাসেল-ব্রাভো ছবি: সংগৃহীত

ঢাকা: ২০১৫-১৬ ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে দলটির টি-টোয়েন্টি অধিনায়ক ড্যারেন স্যামিকে। এছাড়া ক্যারিবীয়ান দলটির অন্য তারকাদের মধ্যে অলরাউন্ডার আন্দ্রে রাসেল ও ডোয়েন ব্রাভোকেও চুক্তির বাইরে রাখা হয়েছে।

বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান শিবনারায়ন চন্দ্ররপল ও স্পিনার সুলেমান বেন।

গত বছর চুক্তি থেকে বাদ দেওয়া দলের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইলকে এবারও তালিকায় রাখা হয়নি। গেইলের মতো স্পিনার সুনিল নারিন গত বছর চুক্তি থেকে বাদ পড়েছিলেন। আর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবৈধ বোলিংয়ের অভিযোগে নিষেধাজ্ঞা পাওয়ায় এবারও রাখা হয়নি তাকে।

পুরোনো ক্রিকেটারদের মধ্যে দলের চুক্তিতে ফিরেছেন লেগ স্পিনার দেবেন্দ্র বিশু। এছাড়া ক্যারিবীয়ানদের হয়ে টেস্ট ক্রিকেটে বেশ কিছুদিন ধরে খেলে আসা জার্মেইন ব্ল্যাকউড, লিওন জনসন, শেন ডোরিচ, শাহি হোপ ও রাজেন্দ্রা চন্দ্রিকা চুক্তিতে জায়গা পেয়েছেন।

নতুন চুক্তির ক্রিকেটাররা: জেসন হোল্ডার, ক্রেইগ ব্রাথওয়েট, রাজেন্দ্র চন্দ্রিকা, ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, দীনেশ রামদিন, দেবেন্দ্র বিশু, শ্যানন গ্যাব্রিয়েল, জার্মেইন ব্ল্যাকউড, জেরোম টেইলর, শেলডন কট্রেল, শাহী হোপ, শেন ডোরিচ, লিওন জনসন, কেমার রোচ।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ০৯ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।