ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ চায় অজিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ চায় অজিরা

ঢাকা: নিরাপত্তার অজুহাতে গত বছরের অক্টোবরে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ স্থগিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। সর্বশেষ বাংলাদেশে অনুষ্ঠেয় যুব বিশ্বকাপ (২৭ জানুয়ারি শুরু) থেকেও অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ দলের নাম প্রত্যাহার করে নেয় সিএ।

এ নিয়ে গোটা ক্রিকেট বিশ্বেই সমালোচনার ঝড় ওঠে।

তবে নিজেদের অবস্থান থেকে খানিকটা সরে এসেছে অজিরা। একটি সূত্রমতে জানা যায়, স্থগিত হওয়া টেস্ট সিরিজটি পুনরায় আয়োজনের চেষ্টা চালাচ্ছে সিএ। যা নিশ্চিত করেন, সিএ’র এক্সিকিউটিভ জেনারেল ম্যানেজার প্যাট হাওয়ার্ড।

এক সাক্ষাৎকারে প্যাট হাওয়ার্ড বলেন, ‘বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ আয়োজনের লক্ষ্যে সিডিউল নির্ধারণের চেষ্টা করছে সিএ। আমরা নিশ্চিতভাবেই এমন সুযোগ খুঁজছি। নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখতে সরকারের সহায়তা নেব। স্থগিত হওয়া টেস্ট সিরিজ আয়োজনের সময় বের করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে আমরা কাজ করে যাচ্ছি। ’

প্রসঙ্গত, বাংলাদেশে অনুষ্ঠেয় অ-১৯ বিশ্বকাপের ঘাটতি মেটাতে সংযুক্ত আরব আমিরাতে নিউজিল্যান্ড ও পাকিস্তানের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলবে অজি যুবারা।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
আরএম

** বাংলাদেশে না এসে অজি যুবাদের ত্রিদেশীয় সিরিজ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।