ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ভারতকে মোকাবেলায় প্রস্তুত বেইলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
ভারতকে মোকাবেলায় প্রস্তুত বেইলি ছবি : সংগৃহীত

ঢাকা: বিগ ব্যাশ লিগে হোবার্ট হারিকেন্সকে সামনে থেকে নেতৃত্ব দেন জর্জ বেইলি। এবার তার সামনে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের চ্যালেঞ্জ।



টি-টোয়েন্টির ফর্মটা ওয়ানডেতেও ধরে রাখার ব্যাপারে আত্মবিশ্বাসী বেইলি। ইতোমধ্যেই তিনি অস্ট্রেলিয়ার ওডিআই স্কোয়াডে যোগ দিয়েছেন।

মেলবোর্ন স্টারসের বিপক্ষে সর্বশেষ ম্যাচে (৬ জানুয়ারি) বাজেভাবে হারলেও ব্যাট হাতে ৪০ বলে ৫৫ রানের মারকুটে ইনিংস উপহার দেন বেইলি। হোবার্টের হয়ে ৬ ম্যাচে দেড়শ স্ট্রাইক রেটে ২৪০ রান করেন ৩৩ বছর বয়সী এ ব্যাটসম্যান। বোঝাই যাচ্ছে, ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে রয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে বেইলি বলেন, ‘বিগ ব্যাশে রান পেয়েছি। ব্যাট হাতে ধারাবাহিক থাকতে পেরেছি। এটি ভারত সিরিজে বেশ আত্মবিশ্বাস যোগাবে। তবে আমার মাইন্ডসেটে কিছুটা পরিবর্তন আনতে হবে। টি-টোয়েন্টি থেকে ওয়ানডে খেলার জন্য তা জরুরি। বিগ ব্যাশের ফর্মটা ওডিআই সিরিজে ধরে রাখতে চাই। ’

পার্থে আগামী মঙ্গলবার (১২ জানুয়ারি) প্রথম ওয়ানডেতে ‍ভারতের মুখোমুখি হবে অজিরা। পাঁচ ম্যাচ সিরিজের বাকি ম্যাচগুলো হবে যথাক্রমে ১৫, ১৭, ২০ ও ২৩ জানুয়ারি। বাংলাদেশ সময় অনুযায়ী সবগুলো ম্যাচই সকাল ৯টা ২০ মিনিটে শুরু হবে। ওয়ানডের পর রয়েছে তিন ম্যাচের (২৬, ২৯ ও ৩১ জানুয়ারি) টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।