ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রাণ-ফ্রুটো বিএসজেএ মিডিয়া কাপের চ্যাম্পিয়ন এটিএন নিউজ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
প্রাণ-ফ্রুটো বিএসজেএ মিডিয়া কাপের চ্যাম্পিয়ন এটিএন নিউজ

ঢাকা: প্রাণ ফ্রুটো-বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেটের শিরোপা জিতেছে বেসরকারি টিভি চ্যানেল এটিএন নিউজ। বুধবার (০৬ ডিসেম্বর) মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে এটিএন নিউজ ৪ উইকেটে গাজী টেলিভিশনকে (জিটিভি) হারিয়ে শিরোপার স্বাদ নেয়।

  

আগে ব্যাটিংয়ে নেমে জিটিভি নির্ধারিত ৬ ওভারে পাঁচ উইকেটে ৫৯  রান তোলে। সর্বোচ্চ ১৬ রান করেন শফিউল। এটিএন নিউজের রিফাত ১২ রানে ২ উইকেট দখল করেন।

জবাবে ৩.৫ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় এটিএন নিউজ। তাদের হারাতে হয় মাত্র একটি উইকেট। খায়রুজ্জামান রানা ২৯ রানে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। এ ছাড়া রোহিত করেন ২১ রান ।
 
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহ-সভাপতি মাহাবুব আনাম প্রধান অতিথী হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়া চ্যাম্পিয়ন দল ২৫ হাজার ও রানার্সআপ দলের হাতে তুলে দেওয়া হয় ১৫ হাজার টাকার প্রাইজমানি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস, জাতীয় দলের দুই সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু ও আমিনুল ইসলাম বুলবুল।   

টুর্নামেন্টর পৃষ্ঠপোষক প্রাণ বেভারেজের পক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটাগরি ম্যানেজার হাসিব কামাল ও সহকারী ব্র্যান্ড ম্যানেজার মোহাম্মদ আশফাকুর রহমান।

টুর্নামেন্টের আয়োজক বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) সভাপতি এটিএম সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনী ও টুর্নামেন্ট কমিটি চেয়ারম্যান আরিফুর রহমান বাবু।
 
এর আগে সেমিফাইনালে যমুনা টেলিভিশনকে ( ৬৮/৩) ৪ উইকেটে হারিয়ে ফাইনালে পৌঁছে এটিএন নিউজ ( ৬৯/১)। দ্বিতীয় সেমিফাইনালে ঢাকা ট্রিবিউনকে ( ৮৮/৩) ৪ উইকেটে হারিয়ে ফাইনালে পা রাখে জিটিভি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ০৬ জানুয়ারি, ২০১৬
এসকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।