ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিলেট বদলে খুলনায় জিম্বাবুয়ে সিরিজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
সিলেট বদলে খুলনায় জিম্বাবুয়ে সিরিজ

ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের চার ম্যাচ সিরিজের টি-টোয়ন্টি সিলেটে অনুষ্ঠিত হচ্ছেনা। সিরিজের প্রতিটি ম্যাচই অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির পরিচালক ও ডিসিপ্লিনারি কমিটির চেয়ারম্যান শেখ সোহেল। এর আগে এই সিরিজের প্রতিটি ম্যাচই সিলেটে অনুষ্ঠিত হবার কথা ছিল।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিষয়টি নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে শেখ সোহেল আরও জানান, ‘ম্যাচ যেহেতু চারটি তাই সিলেট ও খুলনায় দুটি করে ম্যাচ আয়োজনের কথাই আমরা ভেবেছিলাম। কিন্তু খুলনা ও সিলেটের দূরত্ব অনেক। মিডিয়া, ব্রডকাস্টিং ও যন্ত্রপাতি বহনের ঝামেলার কারণেই আমরা সিলেটে ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত থেকে সরে এসেছি। ’

চার ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি খেলতে ১১ জানুয়ারি বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। ১২ জানুয়ারি খুলনা পৌঁছে ১৫ তারিখ প্রথম, ১৭ তারিখ দ্বিতীয়, ২০ তারিখ তৃতীয় ও ২২ তারিখ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশের মোকাবেলা করবে জিম্বাবুয়ে। ২৩ জানুয়ারি বাংলাদেশ ত্যাগ করবে সফরকারীরা।

বাংলাদেশ সময়: ০৫২৭ ঘণ্টা, ০৬ জানুয়ারি ২০১৬
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।