ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রথম দুই ম্যাচের টাইগার স্কোয়াড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
প্রথম দুই ম্যাচের টাইগার স্কোয়াড ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: ১৫ জানুয়ারি থেকে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে গড়াচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার চার ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি। এই সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।



দলের নতুন দুই মুখ অলরাউন্ডার নুরুল হাসান ও আবু হায়দার রনি। বাদ পড়েছেন নাসির হোসেন ও লিটন দাস। আর দলে ঢুকেছেন ইমরুল কায়েস।  

জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচ সিরিজের টি-টোয়েন্টিতে ১৪ সদস্যের বাংলাদেশ দলে যারা আছেন; মাশরাফি বিন মর্তুজা (অধি), সাকিব আল হাসান (সহ অধি), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আরাফাত সানি, শুভাগত হোম, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, কাজী নুরুল হাসান ও আবু হায়দার রনি।

সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ১৫ জানুয়ারি সিরিজের প্রথম ও ১৭ জানুয়ারি দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ। সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচও একই ভেন্যুতেই অনুষ্ঠিত হবে ২০ ও ২২ জানুয়ারি।                                                                                                           

বাংলাদেশ সময়: ০৫২২ ঘণ্টা, ০৬ জানুয়ারি ২০১৬
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।