ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

বৃষ্টিতে স্বস্তি ক্যারিবীয়দের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
বৃষ্টিতে স্বস্তি ক্যারিবীয়দের ছবি: সংগৃহীত

ঢাকা: প্রথম দিনের পর সিডনি টেস্টের দ্বিতীয় দিনেও বৃষ্টি। গতকাল (৩ জানুয়ারি) ৭৫ ওভারের খেলা হলেও সোমবার মাঠে গড়িয়েছে মাত্র ১১.২ ওভার।

তবে বৃষ্টি যেন ওয়েস্ট ইন্ডিজের জন্য আশীর্বাদ হয়ে দাঁড়িয়েছে! অবশ্য, আগেই তিন ম্যাচের টেস্ট সিরিজটি (২-০) জিতে নেয় ‍অস্ট্রেলিয়া।

এদিন সেট ব্যাটসম্যান কার্লোস ব্রাথওয়েটের (৭১ বলে ৬৯) উইকেট হারায় ক্যারিবীয়রা। আর সফরকারীদের সংগ্রহ দাঁড়ায় ৮৬.২ ওভার শেষে সাত উইকেটে ২৪৮ রান। দিনেশ রামদিন (৩০ অপ.) ও কেমার রোচ (০ অ.) অপরাজিত থেকে তৃতীয় দিনের ব্যাটিংয়ে নামবেন।

ছয় উইকেটে ২০৭ রান নিয়ে দ্বিতীয় দিনের ব্যাটিংয়ে নামেন রামদিন-ব্রাথওয়েট। টেস্ট ক্যারিয়ারের দ্বিতীয় অর্ধশতক করে সেঞ্চুরির পথেই হাঁটছিলেন কার্লোস ব্রাথওয়েট। সেই সঙ্গে দলীয় ইনিংস লম্বা করার দায়িত্ব তো ছিলই। তবে ৮৫.৫ ওভারের মাথায় জেমস প্যাটিনসনের বলে ক্লিন বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ২৭ বছর বয়সী এ অলরাউন্ডার।

এর আগে প্রথম দিনে ক্যারিবীয়দের হয়ে সর্বোচ্চ ৮৫ রান করেন ওপেনার ক্রেইগ ব্রাথওয়েট। ৩৩ রান আসে ওয়ান ডাউনে নামা ড্যারেন ব্রাভোর ব্যাট থেকে।

অজিদের হয়ে দু’টি করে উইকেট লাভ করেন প্যাটিনসন ও নাথান লিওন। একটি করে উইকেট নেন হ্যাজেলউড (১৫.২ ওভার) ও স্টিভ ও’কিফি।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
আরএম


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa