ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

অজি দলে দুই নতুন মুখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
অজি দলে দুই নতুন মুখ স্কট বোল্যান্ড ও জোয়েল প্যারিস/ ছবি: সংগৃহীত

ঢাকা: ইনজুরির কারণে মিচেল স্টার্ক দলে নেই। এবার একই কারণে অস্ট্রেলিয়া দল থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স ও নাথান কোল্টার নাইল।

তাই পেস বোলিং অ্যাটাকের ঘাটতি পূরণে অজি দলে সুযোগ পেয়েছেন নতুন দুই মুখ।

ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়েই অজিদের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখতে যাচ্ছেন দুই পেসার জোয়েল প্যারিস ও স্কট বোল্যান্ড। এছাড়াও প্রথম তিন ম্যাচের জন্য ঘোষিত ১৩ সদস্যের দলে ডাক পেয়েছেন কেন রিচার্ডসন।

পার্থে আগামী ১২ জানুয়ারি দু’দলের মধ্যকার প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। বাকি চারটি ম্যাচ মাঠে গড়াবে যথাক্রমে ১৫, ১৭, ২০ ও ২৩ জানুয়ারি। সবগুলো ম্যাচই বাংলাদেশ সময় সকাল ৯টা ২০ মিনিটে শুরু হবে। ওয়ানডে শেষে রয়েছে তিন ম্যাচের (২৬, ২৯, ৩১ জানুয়ারি) টি-টোয়েন্টি সিরিজ।

অস্ট্রেলিয়া ওডিআই স্কোয়াড: স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, শন মার্শ, জর্জ বেইলি, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), জেমস ফকনার, কেন রিচার্ডসন, জস হ্যাজেলউড, স্কট বোল্যান্ড ও জোয়েল প্যারিস।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa