ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ধুঁকছে ক্যারিবীয়রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ধুঁকছে ক্যারিবীয়রা ছবি: সংগৃহীত

ঢাকা: সিডনিতে শুরু হয়েছে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের শেষ টেস্ট। তবে ম্যাচের প্রথম দিনে দু’বার বৃষ্টির হামলায় খেলা হয়েছে মোট ৭৫ ওভার।

আর ১৫ ওভার কম হওয়ার দিনে ২০৭ রানে ছয় উইকেট হারিয়ে বিপাকে ক্যারিবীয়রা।

সিরিজে প্রথম দুই টেস্ট অস্ট্রেলিয়া জিতে যাওয়া সিডনির ম্যাচটি শুধুমাত্র নিয়ম রক্ষার। আর টসে জিতে আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো না করলেও দ্বিতীয় উইকেট জুটিতে রোমাঞ্চকর কিছু করার ইঙ্গিত দেন ওপেনার ক্রেইগ ব্র্যাথওয়েট ও ড্যারেন ব্রাভো। দলীয় নয় রানে জস হ্যাজেলউডের শিকার হন অন্য ওপেনার শাই হোপ।

ব্র্যাথওয়েট ও ব্রাভো মিলে দ্বিতীয় উইকেট জুটিতে ৯১ রান তোলেন। তবে দলীয় ১০৪ রানে ব্রাভো ব্যক্তিগত ৩৩ করে জেমস প্যাটিনসনের বলে আউট হলে শুরু হয় দলটির আসা-যাওয়ার মিছিল। কিন্তু একপ্রান্তে অবিচল থেকে দারুণ ব্যাট করতে থাকেন ব্র্যাথওয়েট। তিনি শেষ পর্যন্ত ১০ চারে ৮৫ রান করে স্পিনার নাথান লিওনের বলে আউট হন।

উইকেটরক্ষক-ব্যাটসম্যান দিনেশ রামদিন ও কার্লোস ব্র্যাথওয়েট ২৩ ও ৩৫ রানে অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন। অজি বোলারদের মধ্যে দুটি উইকেট পান লিওন। আর একটি করে উইকেট নেন হ্যাজেলউড, প্যাটিনসন ও স্টিভ ও’কিফ।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ০৩ জানুয়ারি, ২০১৫
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa