ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

ম্যাককালামকে পাশে পেলেন আমির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
ম্যাককালামকে পাশে পেলেন আমির

ঢাকা: স্পট ফিক্সিংয়ের অভিযোগে ক্রিকেট থেকে পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন মোহাম্মদ আমির। তবে তার ক্রিকেটে ফেরা নিয়ে খোদ পাকিস্তান দলেই সৃষ্টি হয় বিতর্ক।

কিন্তু সব ঝামেলা চুকিয়ে আসন্ন নিউজিল্যান্ড সফরে সীমিত ওভারের ক্রিকেটে মাঠে নামা এখন সময়ের ব্যাপার আমিরের জন্য।

কিউই সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই ফরম্যাটেই বাঁহাতি ফাস্ট বোলার আমিরকে দলে নিয়েছে পাকিস্তানের নির্বাচকরা। তরুণ এ পেসারের দলে ফেরা নিয়ে আভিবাদন জানিয়েছেন দলের টি-২০ অধিনায়ক শহীদ আফ্রিদি। আর এবার পাকিস্তান দলের পাশাপাশি নিউজিল্যান্ড অধিনায়ক ব্র্যান্ডন ম্যাককালামও আমিরের পাশে দাঁড়ালেন। তিনি জানান, আমিরকে অবশ্যই দলে সুযোগ দেওয়া উচিৎ।

এদিকে সবকিছু ঠিক হয়ে গেলেও নিউজিল্যান্ড সফরের ব্যাপারে ভিসা জটিলতায় পড়তে পারেন আমির। সে দেশে কোন রকম আসামীকে প্রবেশের ব্যাপারে নিষেধাজ্ঞা রয়েছে। আর ২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে স্পট ফিক্সিংয়ের খরায় পড়ে জেলও খাটতে হয়েছিলো আমিরকে। তবে ম্যাককালাম জানান আমিরকে ‘বেনিফিট অব ডাউটে’ অনুমতি দেওয়া হোক। তিনি আরও জানান, আমিরকে খেলার সুযোগ দেওয়া হোক।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ০৩ জানুয়ারি, ২০১৬
এমএমএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa