ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চামিরার দুর্দান্ত বোলিংয়ে ম্যাচে ফিরলো শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
চামিরার দুর্দান্ত বোলিংয়ে ম্যাচে ফিরলো শ্রীলঙ্কা ছবি: সংগৃহীত

ঢাকা: দাশমান্থা চামিরার দুর্দান্ত বোলিংয়ে হ্যামিল্টন টেস্টে ধুঁকতে থাকা শ্রীলঙ্কা ম্যাচে ফিরলো। দ্বিতীয় দিন শেষে নিজেদের প্রথম ইনিংসে নয় উইকেট হারিয়ে ২৩২ রান সংগ্রহ করেছে নিউজিল্যান্ড।

দলটি এখনও ৬০ রানে পিছিয়ে রয়েছে। শ্রীলঙ্কা নিজেদের প্রথম ইনিংসে ২৯২ রানে অলআউট হয়েছিল।

দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করেন কিউই দুই ওপেনার মার্টিন গাপটিল ও টম ল্যাথাম। উদ্ভোধনী জুটিতে তারা দু’জন ৮১ রানের পার্টনারশীপ গড়েন। তবে ল্যাথামকে ব্যাক্তিগত ২৮ রানে আউট করে এ জুটি ভাঙেন চামিরা।

আর এরপরেই শুরু হয় স্বাগতিক ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মিছিল। গাপটিল ৫০ রানে আউট হলেও অন্য কোন ব্যাটসম্যান পঞ্চাশের ঘরে যেতে পারননি। ৩০ রানে অপরাজিত রয়েছেন ডাগ ব্রেসওয়েল। চামিরা এদিন ক্যারিয়ার সেরা পাঁচ উইকেট নিয়েছেন।

এরআগে প্রথম দিনে সাত উইকেটে ২৬৪ রান করা সফরকারীরা এদিন আরও ২৮ রান যোগ করতেই বাকি তিনটি উইকেট হারায়। ৬৩ রানে অপরাজিত অধিনায় অ্যাঞ্জেলো ম্যাথিউস ৭৭ রানে টিম সাউদির শিকার হন।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, ১৯ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।