ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

জানুয়ারিতে জিম্বাবুয়ের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
জানুয়ারিতে জিম্বাবুয়ের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ! ছবি: শোয়েব মিথুন- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জিম্বাবুয়ের সঙ্গে আগামী বছরের জানুয়ারিতে টেস্ট সিরিজ খেলার কথা ছিল বাংলাদেশের। তবে টেস্ট সিরিজ পিছিয়ে দিয়ে টি-টোয়েন্টি সিরিজ যোগ করার কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।



আগামী বছরের ফেব্রুয়ারিতে দেশের মাটিতে এশিয়া কাপ টি-টোয়েন্টি ও মার্চ-এপ্রিলে ভারতে অনুষ্ঠিত হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ দুটি আসরের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের সঙ্গে দেশের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ আয়োজনের কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘জিম্বাবুয়েকে যে কোনো সময়ই আমরা টেস্ট খেলার জন্য রাজী করাতে পারবো। এপ্রিল থেকে আগস্ট পর্যন্ত আমাদের খেলা নেই। ওই সময়ে আমরা টেস্ট খেলতে পারি। সামনে যেহেতু  এশিয়া কাপ (টি-টোয়েন্টি) ও টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে সেহেতু এর মাঝে টেস্ট খেললে প্রস্তুতিতে সমস্যা হতে পারে। কোচ, অধিনায়ক, নির্বাচক কমিটির সঙ্গে বসে আমরা আলোচনা করবো। কোনটা করলে ভালো হয়। ’

জিম্বাবুয়ের সঙ্গে আগামী জানুয়ারিতে টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল বাংলাদেশের। অক্টোবরে অস্ট্রেলিয়া দল বাংলাদেশ সফর বাতিল করায় ক্রিকেটারদের ম্যাচের মধ্যে রাখতে চলতি বছরের নভেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে বাংলাদেশ।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘন্টা, ২০ ডিসেম্বর ২০১৫
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।