ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভারতকে হুমকি হিসেবে দেখছেন হাসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫
ভারতকে হুমকি হিসেবে দেখছেন হাসি ছবি: সংগৃহীত

ঢাকা: সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মাইকেল হাসি জানিয়েছেন, অজিদের বিপক্ষে ভারত ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ হারলেও বিশ্বকাপে অত্যন্ত শক্তিশালী প্রতিপক্ষ হিসেবেই মাঠে নামবে। কাজেই তাদেরকে খাটো করে দেখা ঠিক হবে না।



হাসি আরো জানান, শুধুমাত্র বিশ্বকাপেই নয় তার আগেই তৃদেশীয় সিরিজে মুখোমুখি হচ্ছে অস্ট্রেলিয়া, ভারত ও ইংল্যান্ড। সীমিত ওভারের ক্রিকেটে ভারত কতটা শক্তিশালী দল তা এ সিরিজে জানান দেবে। ‍ভারত অত্যন্ত আত্মবিশ্বাসী একটি দল। তাদেরকে ছোট করে দেখার প্রশ্নই আসে না।

সাবেক এ বাঁহাতি ব্যাটসম্যান বলেন, ‘ভারতের জন্য সবচেয়ে পজিটিভ দিক হচ্ছে তারা দু’মাস যাবৎ অস্ট্রেলিয়ায় আছে। এর ফলে তারা বিশ্বকাপের আগে এখানকার কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার সুযোগ পেয়েছে। তাই, শুধুমাত্র টেস্ট সিরিজের ফলাফল দিয়ে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নদের মূল্যায়ন করা ঠিক হবে না। ’

তিনি আরো বলেন, ‘ভারতের ব্যাটিং লাইনআপ যথেষ্ট শক্তিশালী। কিন্তু, বোলিংয়ে দুর্বলতা রয়েছে। তবে, খারাপ বলা যাবে না। বিরাট কোহলি ব্যাটিংয়ে দুর্দান্ত ফর্মে রয়েছে। এটিই ভারতকে এগিয়ে রাখবে। আমার মনে হয়, বিশ্বকাপে ভারত যোকোন দলের জন্যই হুমকি হয়ে দাঁড়াবে। ’

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘন্টা, জানুয়ারি ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।